ঐতিহ্যবাহী মোহামেডান-আবাহনীকে টপকে শীর্ষ দুইয়ে শেখ জামাল

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ২১:৪১

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ঐতিহ্যবাহী ক্লাব মোহামোডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে দেশের আরেক অতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেডকে টপকে পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে তিনবারের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

রবিবার (০৭ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডানকে ২-০ গোলে হারিয়েছে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

এদিন ম্যাচের প্রথমার্ধে এগিয়ে যায় শেখ জামাল। ম্যাচের ২৫ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড পা ওমর জোবেরের পাস থেকে দলের প্রথম গোলটি করেন আতাবেক ভালিদজানোভ। পরে প্রথমার্ধে আর কোনো গোল না হলে এই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় শেখ জামাল।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচে ফিরতে চেষ্টা করে মোহামেডান। তবে সেই সুযোগ দেয়নি শেখ জামালের রক্ষণভাগ। উল্টো ম্যাচের শেষের দিকে আবারো এগিয়ে যায় শেখ জামাল। ম্যাচের ৮৩ মিনিটে ফের পা ওমর জোবেরের পাস থেকে জয়সূচক গোলটি করেন সলোমন কিং কানফর্ম। পরে এই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই জয়ে ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে উঠে এসেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এখন পর্যন্ত অপরাজিত থাকা বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে নেমে গেছে ঢাকা আবাহনী লিমিটেড। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে সাইফ পাওয়ারটেক। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে শেখ রাসেল ক্রীড়াচক্র ও ১৯ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে আছে মোহামেডান স্পোটিং ক্লাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?