লিভারপুলের আবারো হোঁচট, সেরা চারে চেলসি

প্রকাশ : ০৫ মার্চ ২০২১, ০৯:৩০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারো হোঁচট খেল লিভারপুল। লিগের ম্যাচে চেলসির বিপক্ষে তাদেরই মিডফিল্ডার ম্যাসন মাউন্টের একমাত্র গোলে হেরে শিরোপা থেকে পিছু হটেছে গতবারের চ্যাম্পিয়ন লিভারপুলের। এই হার নিয়ে ঘরের মাঠে টানা পঞ্চম ম্যাচ হেরেছে অলরেডরা। এদিকে ক্লপের দলকে হারিয়ে টানা ৯ ম্যাচে অপরাজিত থেকে পয়ন্টে টেবিলের সেরা চারে উঠে এসেছে চেলসি।

বৃহস্পতিবার (৪ মার্চ) নিজেদের মাঠ আনফিল্ডে চেলসির কাছে ১-০ গোলে হেরেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এদিন ম্যাচের শুরুর দিকে ওয়ার্নারের গোলে এগিয়ে গিয়েছিল চেলসি। কিন্তু গোলটি অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। তবে বিরতিতে যাওয়ার আগে এগিয়ে যায় চেলসি। ম্যাচের ৪২ মিনিটে পাল্টা আক্রমণে এন’গোলো কান্তের বাড়িয়ে দেওয়া বল থেকে পেনাল্টি বক্সের মধ্য থেকে গোল করে দলকে এগিয়ে দেন ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্ট। পরে এই ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফিরতে মরিয়া চেষ্টা চালায় ক্লপের শিষ্যরা। কিন্তু বাকি অর্ধে চেষ্টা চালালেও গোল সেমতায় ফিরেত পারেনি লিভারপুল। অবশেষে এই ১-০ গোলে হেরে শিরোপা জয়ের স্বপ্ন ভাঙল লিভারপুলের।

এই জয়ে ২৭ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে চেলসি। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম স্থানে নেমে গেছে লিভারপুল। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?