জিরুড-ওয়ার্নারের গোলে চতুর্থস্থানে চেলসি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১২

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে অলিভার জিরুড ও টিমো ওয়ার্নারের গোলে নিউক্যাসল ইউনাইডেটকে হারিয়ে ওয়েস্ট হ্যাম ও লিভারপুলকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে চেলসি।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে নিউক্যাসল ইউনাইডেটকে ২-০ গোলে হারিয়েছে চেলসি।

এদিন নিজেদের মাঠে আগ্রাসী খেলা শুরু করে চেলসি। এতে নিজেদের খেলোয়ার ট্যামি আব্রাহাম চোট পেয়ে মাঠ ছাড়েন। পরে তার বদলি নামেন জিরুড। জিরুড নেমেই দলকে এগিয়ে দেন। ম্যাচের ৩১ মিনিটে ভার্নারের ক্রস গোলরক্ষক ফেরানোর পর ছয় গজ বক্সের সামনে থেকে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড।

এরপর ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় ব্লুজদের। আগের গোলে সহায়তা করা ভার্নার কর্নারে জটলার মধ্যে বল পেয়ে কাছ থেকে জালে পাঠান। এরপর ম্যাচের প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে এই ২-০ গোলের জয় নিয়ে ওয়েস্ট হ্যাম ও গতবারের লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে চেলসি।

এই জয়ে ২৪ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে চেলসি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের ৫ম স্থানে নেমে গেছে ওয়েস্ট হ্যাম। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে নেমেছে লিভারপুল। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম স্থানে আছে নিউক্যাসল। সমান ম্যাচে সমান ৪৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি ও দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং এক ম্যাচ কম খেলে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?