মেসির কোচ হওয়াটা হবে দারুন: পচেত্তিনো

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৫

সাহস ডেস্ক

পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো বলেছেন, ‘যদি মেসির কোচ হওয়ার সুযোগ আসে, তবে সেটা হবে দারুণ। যদিও নাও হয়, কোনো সমস্যা নেই।’

আরএমসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো।

তিনি বলেন, ‘দলের উন্নতিতে মেসির মতো ফুটবলার প্রয়োজন। তবে দলের উন্নতির পরিকল্পনা রয়েছে।’

মেসি ও পচেত্তিনোর শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজ নিয়ে পচেত্তিনো আরো বলেন, ‘মেসি এবং আমি নিউওয়েলসের স্মৃতি নিয়ে আলোচনা করি। আমরা দুজনেই সেই দলের জার্সি পরেছিলাম। এখানে আমাদের মাঝে মিল রয়েছে। আপনি জানেন না ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করছে এবং কোথায় আমরা মিলিত হবো।’

টমাস টুখেলের পরিবর্তে পিএসজিতে কোচ হয়ে আসেন মাউরিসিও পচেত্তিনো। এরপরই পচেত্তিনো মেসিকে দলে টানা আগ্রহ দেখিয়েছেন। আগামী মৌসুমে কাতালান ক্লাব বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হবে। তাই দলের উন্নতির জন্য এই সুযোগটাই কাজে লাগাতে চাচ্ছেন আর্জেন্টাইন এই কোচ।

পচেত্তিনো নিজেও একজন আর্জেন্টাইন। তাই নিজ দেশের সেরা খেলোয়াড়ের কোচ হতে চাচ্ছেন পচেত্তিনো। আর ফুটবল বিশেষজ্ঞদের মতে স্বদেশির অধীনে খেলা এবং পুরনো সতীর্থ ও বন্ধু নেইমারের সঙ্গে ফের মাঠে নামা মেসির জন্য হবে দারুন।

মেসি পিএসজিতে আসলে শুধু যে স্বদেশি পচেত্তিনোর সঙ্গেই সাক্ষাৎ হবে এমনটি নয়, এই দলে তার জাতীয় দল সতীর্থ আনহেল দি মারিয়া ও লিওনার্দো পারেদেসর মতো তারকারা খেলেন। এছাড়া নেইমার ও এ সময়ের তরুণ সেনসেশন কিলিয়ান এমবাপ্পে তো রয়েছেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত