x

এইমাত্র

  •  চলে গেলেন প্রখ্যাত কবি শঙ্খ ঘোষ
  •  ভার্চুয়াল কোর্টের ছয় কর্মদিবসে জামিন পেলেন ১২ হাজার ২৫৮ হাজতি
  •  লকডাউনে অসচ্ছল মানুষকে সহায়তায় বরাদ্দ সাড়ে ১০ কোটি টাকা
  •  লকডাউনে থাকছে যেসব বিধিনিষেধ

পিএসজিতেই থাকতে চাই: নেইমার

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪১

সাহস ডেস্ক

পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার বলেছেন, ‘আমি এখানে খুব ভাল আছি এবং পিএসজিতেই থাকতে চাই। আশা করি, এমবাপ্পেও থাকতে চায়।’

রবিবার (৩১ জানুয়ারি) লরিয়েন্তের বিপক্ষে নেইমার জোড়া গোল করলেও জিততে পারেনি পিএসজি। ম্যাচ শেষে টিএফওয়ান’কে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজিতে এমবাপ্পেকে নিয়ে থাকার কথা জানিয়েছেন নেইমার।

মহামারি করোনাভাইরাসের কারণে অর্থনৈতিক সংকটে পড়েছে বিশ্বের প্রায় ধনী ক্লাবগুলো। তবে তাতেও পিএসজির সঙ্গে সম্পর্কটা আরও বেগবান করার পক্ষে নেইমার। এর আগে গত মৌসুমেও পার্ক দে প্রিন্সেস ছেড়ে পুরনো ঠিকানা ক্যাম্প ন্যুয়ে ফেরার জন্য তোড়জোড় করেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে সময় যত গড়িয়েছে ততোই যেন ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে সম্পর্কটা আরও জোরালো হয়েছে ২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

নেইমার বলেন, ‘অবশ্যই, এটা সকল সমর্থকদের ইচ্ছেও। আমরা চাই, পিএসজি আরও বড় এক দল হয়ে ওঠুক এবং যা কিছু আমি করতে চাই তা এখানেই করতে চাই। এখানেই ফুটবলটা খেলতে চাই।’

নেইমার আরো বলেন, ‘আজ আমি খুব খুশি। আমার খুব ভাল লাগছে। অনেককিছু পাল্টেছে। আমি আসলে ঠিক বলতে পারব না, কেন।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে দারুণ ফর্মে আছেন নেইমার। ফরাসি লিগে তলানির দল লরিয়েন্তের বিপক্ষে ব্রাজিলিয়ান তারকার জোড়া গোলেও জিততে পারেনি পিএসজি। পিএসজির দায়িত্ব নেওয়ার পর প্রথম হার দেখেছেন আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচেত্তিনো। তবে এই ম্যাচ হারলেও ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট টেবিলের তৃতীয়তে আছে পিএসজি। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লিঁও। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?