x

এইমাত্র

  •  শিগগিরই দেশে পৌঁছাবে রূপপুর বিদ্যুৎকেন্দ্রের পারমাণবিক রিঅ্যাক্টর
  •  সশস্ত্র বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে মারা গেলেন চাদের প্রেসিডেন্ট
  •  দুই জান্নাতকেই কন্ট্রাকচ্যুয়াল বিয়ে করেছিলেন মামুনুল
  •  লকডাউনে থাকছে যেসব বিধিনিষেধ
  •  জামায়াত ও হেফাজত একই সূত্রে গাঁথা: আ.লীগ

জয় পেয়ে দুই মিলানকে জুভেন্টাসের সতর্কবার্তা

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২১, ১৭:২৬

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি ‘আ’ লিগে সাম্পাদোরিয়াকে তাদেরই মাঠে হারিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয়তে উঠে এসেছে জুভেন্টাস। এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষ দুই দল তথা এসি মিলান ও ইন্টার মিলানকে সতর্কবার্তা দিয়ে রাখল জুভেন্টাস।

শনিবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে লুইগি ফেরারিস স্টেডিয়ামে সাম্পাদোরিয়াকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

এদিন ম্যাচে প্রথমে এগিয়ে যায় জুভিরা। ম্যাচের ২০ মিনিটের সময় রোনালদোর সঙ্গে ওয়ান-টু খেলে আলভারো মোরাতা বক্সে ঢুকে পড়েন। সেখানে প্রতিপক্ষের ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে বল ক্রস করে চিয়েসার দিকে পাঠান মোরাতা। পোস্টের কাছ থেকে দারুণ শটে বল জালে জড়িয়ে দলকে এগিয়ে দেন মিডফিল্ডার ফেদেরিকো চিয়েসা। পরে প্রথমার্ধের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

তবে দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটা সময় দুই দল তেমন আহামরি কোনো আক্রমণ শানাতে পারেনি। কিন্তু যোগ করা সময়ে আচমকা ব্যবধান বাড়ান অ্যারন রামসে। ম্যাচের ৯০+১ মিনিটে গোলটি করেন রামসে।

এদিকে গোল শোধে মরিয়া সাম্পাদোরিয়া নিজেদের রক্ষণ প্রায় অরক্ষিত রেখে আক্রমণে ওঠে আসে। সুযোগ বুঝে কাউন্টার অ্যাটাকে কুয়াদ্রাদোর সহায়তায় গোল করেন সিনিয়র পর্যায়ে নিজের ৩০০তম ম্যাচ খেলতে নামা অ্যারন রামসে।

এই জয়ে ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে উঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে নেমে গেছে রোমা। এক ম্যাচ বেশি খেলে অর্থাৎ সমান ২০ ম্যাচ খেলে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এসি মিলান এবং ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?