x

এইমাত্র

  •  চলে গেলেন প্রখ্যাত কবি শঙ্খ ঘোষ
  •  ভার্চুয়াল কোর্টের ছয় কর্মদিবসে জামিন পেলেন ১২ হাজার ২৫৮ হাজতি
  •  লকডাউনে অসচ্ছল মানুষকে সহায়তায় বরাদ্দ সাড়ে ১০ কোটি টাকা
  •  লকডাউনে থাকছে যেসব বিধিনিষেধ

আগে ব্যাটিংয়ে নেমে ২ উইকেট পতন বাংলাদেশের

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৩:১৫

সাহস ডেস্ক

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে জিতে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। তবে আজ হোয়াইটওয়াশের লক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ।

সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দু’দল।  

এদিন টসে হেরে আগে ব্যাট করতে নেমে দলীয় এক রানের মাথায় লিটন দাসের উইকেটের পতন ঘটে। আলঝারি জোসেফের বলে এলবিডব্লিউ হয়ে শূন্য রানে সাজঘরে ফেরেন ওপেনার লিটন দাস। পরে নামেন নাজমুল হাসান শান্ত। শান্ত নেমে তামিম ইকবালের ৩৭ রানের জুটি গড়েন। এরপরই কাইল মায়ার্সের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন শান্ত। ৩০ বলে ৩ চারে ২০ রান করে ফেরেন নাজমুল হাসান শান্ত।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের ৩৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১০২ রান। তামিম ইকবাল* (৪৭) সাকিব* (২৪)।

এ ম্যাচে বাংলাদেশ একাদশে জায়গা করে নিয়েছেন পেসার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার সাইফউদ্দিন। আর জায়গা হারিয়েছেন হাসান মাহমুদ ও রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ:
লিটন দাস, তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

ক্যারিবীয় দলে দুটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন জোসুয়া দা সিলভা ও অ্যান্ড্রে ম্যাকার্থি। তার বদলে অভিষেক হলো জাহমার হ্যামিল্টন ও কেওন হার্ডিংয়ের।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
সুনীল আমব্রিস, কেওর্ন ওটলি, জাহমার হ্যামিল্টন (উইকেটরক্ষক), জেসন মোহাম্মদ (অধিনায়ক), কাইল মায়ার্স, এনক্রুমাহ বোনার, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কেওন হার্ডিং, আলজারি জোসেফ, আকিল হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?