x

এইমাত্র

  •  হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেপ্তার

গোলশূন্য ড্র হলো ডার্বি ম্যাচ

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ১৬:৪০

সাহস ডেস্ক

লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচটি নিয়ে কয়েকদিন আগে থেকেই শুরু হয়েছিল কথার লড়াই। মাঠেও কেউ কাউকে ছাড় দেয়নি এতটুকুও। তবে রেড ডার্বি বা নর্থ-ওয়েস্ট ডার্বি শেষ হয়েছে গোলশূন্য ড্রয়ে।

রবিবার (১৭ জানুয়ারি) ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যানফিল্ডে ইয়ুর্গেন ক্লপ বনাম ওলে গানার সুলশারের ম্যাচটি গোলশূন্য ড্রতে পয়েন্ট ভাগাভাগি হয়েছে।

এদিন পুরো ম্যাচে বল দখলে এগিয়ে থাকলেও রেড ডেভিলদের জাল খুঁজে পায়নি অলরেডরা। অন্যদিকে ওলে গানার সুলশারের দল দ্বিতীয়ার্ধে সুযোগ সৃষ্টি করলেও গোলরক্ষক অ্যালিসন বেকারের নায়োকোচিত পারফর্ম্যান্সে বেঁচে যায় গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। ব্রুনো ফার্নান্দেসের স্ট্রাইক এবং পরে পল পগবার শটে বাধা হয়ে দাঁড়ান এই ব্রাজিলিয়ান গোলরক্ষক।

গোলের সুযোগ পেয়েছিলেন রবার্তো ফিরমিনো ও মোহামেদ সালাহও। কিন্তু লিভারপুলের আক্রমণভাগের দুই তারকার চেষ্টা রুখে দেয় ইউনাইটেডের রক্ষণভাগ। অবশেষে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দুই দল।

এই ড্রয়ে ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে টটেনহাম হটস্পার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?