বছরের শুরুতেই দুর্দান্ত রোনালদো, জুভেন্টাসের জয়

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২১, ১৪:২৮

গতকাল উদিনেসের বিপক্ষে নেমেছিল জুভেন্টাস। এটাই ছিল বছরের প্রথম ম্যাচ। আর এই ম্যাচেই জোড়া গোল করে বছরের শুরুটা দুর্দান্ত করল পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদো। তার জোড়া গোলে উদিনেসকে হারিয়ে সহজ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৫ম স্থানে উঠে এসেছে জুভেন্টাস।

রবিবার (৩ জানুয়ারি) জুভেন্টাস স্টেডিয়ামে উদিনেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আন্দ্রে পিরলোর শিষ্যরা। দলের হয়ে অন্য দু’টি গোল করেন ফেদেরিকো চিয়েসা ও পাওলো দিবালা।

এদিন ম্যাচে জ্বলে উঠলেন রোনালদো। ম্যাচের ৩১ মিনিটেই প্রথম গোলটি করেন তিনি। অ্যারোন রামসির পাস থেকে তার ট্রেডমার্ক ড্রাইভে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর ম্যাচের ৭০ মিনিটে বেনতাকুরের পাসে আরেকটি গোল কেরে নিজের জোড়া গোল পূর্ণ করে পর্তুগিজ উইঙ্গার।

এর আগে বিরতি থেকে ফিরে এসেই রোনালদোর পাসে গোল করেন ফেদেরিকো চিয়েসা। আর অতিরিক্ত সময়ে তৃতীয় মিনিটে পাওলো দিবালা একটি গোল করলে বড় জয় পায় জুভেন্টাস। এর আগে ম্যাচের ৯০ মিনিটে উদিনেসের হয়ে একটি গোল করেন মারভিন জিগেলা। অবশেষে এই ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে উঠে এসেছে জুভেন্টাস। ১৫ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এসি মিলান। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে রোমা। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে আছে নাপোলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?