এবার করোনায় আক্রান্ত রোনালদো

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২০, ১৩:৩১

সাহস ডেস্ক

এবার পর্তুগালের জন্য বড় দুঃসংবাদ। দলের মহাতারকা অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো করোনা পজিটিভ হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে পর্তুগিজ ফুটবল ফেডারেশন।

করোনাপজিটিভ হওয়ায় আগামী ২ সপ্তাহ সঙ্গনিরোধ থাকবেন রোনালদো। তবে পর্তুগিজ ফুটবল ফেডারেশনের বিবৃতিতে জানানো হয়েছে, জুভেন্টাস উইঙ্গার ভালো আছেন। তার শারীরিক কোনো অসুবিধা এবং কোনো উপসর্গও নেই।

রোনালদোর করোনা পজিটিভ হওয়ায় পর্তুগাল দলের বাকি সদস্যদেরও নতুন করে পরীক্ষা করানো হয়েছে। তবে সেই পরীক্ষায় নতুন আর কারো দেহে করোনা শনাক্ত হয়নি।

আজ বুধবার (১৪ অক্টোবর) রাতে উয়েফা ন্যাশনস লিগে সুইডেনের বিপক্ষে নামবে পর্তুগাল। তবে এই নামা হচ্ছে না রোনালদোর। এরইমধ্যে সেলফ-আইসোলেশনে চলে গেছেন তিনি।

রোনালদোর অনুপস্থিতি অবশ্য পর্তুগালের জন্য খুব একটা সমস্যার কারণ হবে না। কারণ ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে এরইমধ্যে লিগ 'এ' থেকে গ্রুপ '৩' এর শীর্ষে আছে ফের্নান্দো সান্তোসের দল। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানের কারণে দুইয়ে ফ্রান্স। সুইডেন এখনও পয়েন্টের খাতাই খুলতে পারেনি।

এদিকে করোনা আক্রান্ত রোনালদো জাতীয় দল ছাড়াও জুভেন্টাসের জার্সিতেও দুটি ম্যাচ মিস করবেন। এই সপ্তাহান্তে ক্রোটোনের বিপক্ষে সিরি আ'র ম্যাচ এবং ২০ অক্টোবর ডায়নাভো কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচ খেলবে জুভেন্টাস।

কোনো সমস্যা দেখা না দিলে আগামী ২৮ অক্টোবর বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচেই দেখা যাবে রোনালদোকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত