দুর্দান্ত জয় দিয়ে মৌসুম শুরু করল আর্সেনাল

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৯

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুমের প্রথম ম্যাচেই চেলসি থেকে আসা উইলিয়ানের দুর্দান্ত পারফরমেন্সে ফুলহ্যামকে হারিয়ে দাপুটে জয় তুলে নিয়েছে আর্সেনাল।

শনিবার (১২ সেপ্টেম্বর) ক্রাভেন কটেজে ফুলহ্যামকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মিকেল আর্তেতার শিষ্যরা।

ম্যাচে দারুণ খেলেছেন চেলসির সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিন্ন করে আর্সেনালে আসা উইলিয়ান। ব্রাজিলিয়ান উইঙ্গার শুধু গোলটাই পাননি, খেলেছেন মাঠময়। দলের তিন গোলের দুটিতেই অবদান ছিল তার।

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আর্সেনাল। ম্যাচের ৮ মিনিটে অবামেয়াংয়ের বাড়ানো বল পেয়ে যান উইলিয়ান। গোলমুখ থেকে তার প্রচেষ্টা রুখে দিলেও বিপদমুক্ত করতে পারেননি ফুলহ্যাম গোলরক্ষক। আর সেই সুযোগে কাছেই থাকা ফরাসি ফরোয়ার্ড লাকাজেতে বাঁ পায়ের শটে গোল করে দেন।

পরে ম্যাচের ২৭ মিনিটে গোল পেয়ে যেতে পারতেন উইলিয়ানও। দুর্ভাগ্যজনকভাবে তার ফ্রি-কিক লেগে যায় পোস্টে। এরপর প্রথমার্ধে আর কোনো গোল না হলে এই ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফিরে এসে ফের এগিয়ে যায় আর্সেনাল। ম্যাচের ৪৯ মিনিটে উইলিয়ানের কর্নার থেকেই দারুণ হেডে ব্যবধান দ্বিগুণ করেন গ্যাব্রিয়েল।

তার আট মিনিট পর আবারও এগিয়ে যায় গানারা। ম্যাচের ৫৭ মিনিটে অধিনায়ক পিয়েরে-এমেরিক অবামেয়াং বাঁ দিক থেকে আক্রমণে ওঠে ডান পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়িয়ে দেন। শেষ পর্যন্ত ৩-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত