জন্মদিনের পার্টির পর বোল্টের করোনার গুঞ্জন

প্রকাশ : ২৫ আগস্ট ২০২০, ১৩:০৩

সাহস ডেস্ক

জ্যামাইকার রেডিও স্টেশন ন্যাশনওয়াইড ৯০ এফএমকে সূত্র জানিয়ে ইংলিশ দৈনিক ডেইলি মেইল লিখেছে, সর্বকালের সেরা স্প্রিন্টার করোনায় আক্রান্ত হয়ে এখন নিজ বাসায় আইসোলেশনে আছেন।

রেডিওটি বলছে, শুক্রবার জন্মদিনের পার্টি করার পরের দিন বোল্ট করোনার পরীক্ষা করিয়েছেন। গতকাল সেটির ফল এসেছে, তাতে করোনার উপস্থিতি ধরা পড়েছে বোল্টের শরীরে।

তবে আজ মঙ্গলবার (২৫ আগস্ট) নিজের টুইটার একাউন্টে এক ভিডিওতে বোল্ট করোনা পরীক্ষা করানোর কথা স্বীকার করলেও করোনায় পজিটিভ হয়েছেন কি না, তা জানাননি।

বোল্ট ভিডিওতে বলেছেন, ‘শুভ সকাল সবাইকে। মাত্র ঘুম থেকে উঠছি। অন্য সবার মতো আমিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোরাঘুরি করছিলাম। এখানে বলছে আমার (শরীরে করোনা ভাইরাস থাকার বিষয়টি) নিশ্চিত। আমি রবিবার পরীক্ষা করিয়েছি, কারণ আমি (দেশের বাইরে থেকে) কাজ করে ফিরছি।’

তাঁর করোনার কোনো লক্ষণ নেই জানিয়ে আপাতত নিজ দায়িত্বেই আইসোলেশনে থাকার কথা জানিয়েছেন বোল্ট, ‘আমি দায়িত্ববান মানুষ। তাই আমার নিজের ও বন্ধুদের ভালোর কথা ভেবে আমি ঘরেই থাকছি। পাশাপাশি আমার কোনো লক্ষণও নেই। আমি নিজেকে কোয়ারেন্টিনে রাখছি, দেখি নিয়ম-কানুন কী বলে (কখন কী করতে পারব)। তার আগ পর্যন্ত আমি নিজেকে কোয়ারেন্টিনে রাখছি, ব্যাপারটা সহজভাবেই নিচ্ছি। সবাই নিরাপদ থাকুন।’

গত সপ্তাহেই বোল্ট ‘জীবনের সেরা জন্মদিন’ লিখে টুইট করেছিলেন। সেখানে অবশ্য ছবি দিয়েছিলেন নিজের সদ্যোজাত মেয়ে অলিম্পিয়া লাইটনিং বোল্টকে কোলে নিয়ে।

২১ আগস্ট নিজের জন্মদিনে বন্ধুদের কাছ থেকে বড় ‘সারপ্রাইজ বার্থডে পার্টি’ই বোল্ট পেয়েছিলেন বলে জানাচ্ছে সংবাদমাধ্যম। যেখানে অনেক বড় নাম ছিলেন। জ্যামাইকান একটি পত্রিকাও এরপর বোল্ট করোনা পরীক্ষা করিয়ে পজিটিভ প্রমাণিত হওয়ার খবর দিয়েছে বলে জানাচ্ছে ডেইলি মেইল।

বোল্টের জন্মদিনে বড় নামগুলোর মধ্যে ম্যানচেস্টার সিটির ইংলিশ উইঙ্গার রাহিম স্টার্লিং, জার্মান ক্লাব বায়ার লেভারকুসেনের উইঙ্গার লিওন বেইলি ও ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি ব্যাটিং কিংবদন্তি ক্রিস গেইলও ছিলেন বলে জানাচ্ছে ডেইলি মেইল। বোল্টের সেই জন্মদিনের ভিডিও ফুটেজও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে বোল্টকে নাচতে-গাইতে দেখা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?