x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

গ্রানাডাকে হারিয়ে শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছেছে রিয়াল মাদ্রিদ

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ০৫:১৪

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় ফারল্যান্ড মেন্ডি ও করিম বেনজেমার গোলে স্বাগতিক গ্রানাডাকে হারিয়ে শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে লস কারমেনেস স্টেডিয়ামে গ্রানাডাকে ২-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন শুরুতেই এগিয়ে যায় স্প্যানিশরা। ম্যাচের ১০তম মিনিটে কিছুটা একক প্রচেস্টায় গোল করে দলকে এগিয়ে দেন ফারল্যান্ড মেন্ডি। এর ছয় মিনিট পরে ফের এগিয়ে যায় জিদানের দল। ম্যাচের ১৬তম মিনিটে ব্যাবধান দ্বিগুণ করেন ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা। পরে বাকি সময়ে আর কোন গোল না হলে এই ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতি থেকে ফিরে এসে একটি গোল পরিশোধ করে স্বাগতিকরা। ম্যাচের ৫০তম মিনিটে ডারুইন ম্যাচিসের গোলে কিছুটা সমতায় ফেরে গ্রানাডা। পরে ম্যাচের বাকি সময়ে আর কোন গোল না হলে এই ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। তবে এই জয়ে শিরোপার একে বারে দ্বারপ্রান্তে চলে এসেছে স্প্যানিশরা।

এই জয়ে ৩৬ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে সেভিয়া। সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে আছে গ্রানাডা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত