x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

নিজেদের মাঠেই আটকে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ০৪:৫০

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচের নির্ধারিত সময়ের শেষে অতিরিক্ত সময়ে মাইকেল ওবাফেমির গোলে নিজেদের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে আটকে গেলো স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি জিতলে টেবিলের তিন নাম্বারে উঠে আসতো ম্যানইউ।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে ওল্ড ট্রাফোর্ডে সাউদাম্পটনের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ওলে গানার সলশেয়ারের শিষ্যরা।

এদিন শুরুতে এগিয়ে যায় সফরকারিরা। ম্যাচের ১২তম মিনিটে স্টুয়ার্ট আর্মস্ট্রংয়ের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। পরে সমতায় ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ২০তম মিনিটে মার্কাস রাসফোর্ডের গোলে সমতায় ফেরে ম্যানইউ। তার তিন মিনিট পরে এগিয়েও যায় ম্যানইউ। ম্যাচের ২৩তম মিনিটে গোলটি করেন ফরোয়ার্ড অ্যান্থোনি মার্টেইল। পরে বাকি সময়ে আর গোল না হলে এই ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে সাউদাম্পটন। আক্রমনের ধারও বাড়িয়ে দেয় ম্যানইউ। তবে ম্যাচের নির্ধারিত সময়ের শেষে অতিরিক্ত সময়েরও শেষ মিনিটে অর্থাৎ ৯০+৬ মিনিটে মাইকেল ওবাফেমির গোলে সমতায় ফেরে সাউদাম্পটন। এতে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ড্রয়ে ৩৫ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম স্থানে আছে সাউদাম্পটন। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত