x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

বোর্নমাউথের হাতেই বিদ্ধস্ত লেস্টার সিটি

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ০৪:২৩

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শেষের দিকের দল স্বাগতিক বোর্নমাউথের বিপক্ষে বিদ্ধস্ত হলো চার নাম্বারে থাকা লেস্টার সিটি। ম্যাচটি জিতলে টেবিলের তৃতীয়তে উঠে আসতো সফরকারিরা। কিন্তু এখন চার নাম্বারে থাকাটাই মুশকিল হয়ে যাচ্ছে লেস্টারের। সমান পয়েন্ট নিয়ে তারা করছে পাঁচ নম্বারের দল ম্যানচেস্টার ইউনাইটেড।

সোমবার (১৩ জুলাই) রাতে ভিটালিটি স্টেডিয়ামে বোর্নমাউথের বিপক্ষে ৪-১ গোলে হেরেছে লেস্টার সিটি। এই জয়ের দিনে জোড়া গোল করেন ডোমিনিক সোলানেক।

এদিন ভালো খেলা দিয়েই শুরু করেছিল লেস্টার সিটি। প্রথমে এগিয়েও যায় তারা। ম্যাচের ২৩তম মিনিটে জ্যামি ভার্দের গোল এগিয়ে যায় লেস্টার। এরপর প্রথমার্ধ শেষ করা পর্যন্ত নিজেদের ডি বক্স আগলে রাখে সফরকারিরা। পরে এই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লেস্টার সিটি।

কিন্তু বিরতি থেকে ফিরে এসে খেই হারিয়ে ফেলে লেস্টার বাহিনী। ম্যাচের ৬৬তম মিনিটে নিজেদের ডি বক্সের ভিতরে স্বাগতিকদের খেলোয়াড়কে ফাউল করেন লেস্টারের ডিফেন্ডার কাগলার সোয়ানচু। এতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সোয়ানচু। পরে জুনিয়র স্টানিসলাসের স্পট কিকে সমতায় ফেরে বোর্নেমাউথ।

তার এক মিনিট পরেই অর্থাৎ ৬৭তম মিনিটে ডোমিনিক সোলানেকের গোলে এগিয়ে যায় বোর্নমাউথ। এরপর ম্যাচের ৮৩তম মিনিটে জনি ইভানসের আত্মঘাতি গোলে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। তার চার মিনিট পরে ফের গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন ডোমিনিক সোলানেক। এতে ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বোর্নমাউথ।

এই জয়ে ৩৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে উঠে এসেছে বোর্নমাউথ। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা দল লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত