প্যালেসকে হারিয়ে তৃতীয়তে চেলসি

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৫:০৩

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে তাদেরই মাঠে হারিয়ে কষ্টার্জিত জয় তুলে নিয়ে টেবিলের তৃতীয়তে উঠে এসেছে চেলসি।

মঙ্গলবার (৭ জুলাই) সেলহারস্ট পার্কে ক্রিস্টাল প্যালেসকে ৩-২ গোলে হারিয়েছে চেলসি।

এদিন শুরুতেই এগিয়ে যায় চেলসি। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে ফরাসি ফরোয়ার্ড অলিভার জিরুডের গোলে এগিয়ে যায় চেলসি। পরে ম্যাচের ২৭তম মিনিটে ক্রিস্টিয়ান পুলিসিচের গোলে আবারও এগিয়ে যায় চেলসি। তবে ম্যাচের ৩৪তম মিনিটে ইউলফ্রেইড জাহার গোলে ব্যাবধান কমায় ক্রিস্টাল প্যালেস। পরে প্রথমার্ধে আর কোনো গোল না হলে এই ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

বিরতি থেকে ফিরে এসে দু’দলই আক্রমনাত্মক খেলতে থাকে। ম্যাচের ৭১তম মিনিটে তাম্মি আব্রাহামের গোলে আবাও এগিয়ে যায় চেলসি। এতে ৩-১ গোলে এগিয়ে থাকে সফরকারীরা। কিন্তু তার পরের মিনিটেই আরেক গোলের ব্যাবধান কমায় স্বাগতিকরা। ম্যাচের ৭২তম মিনিটে গোলটি করেন ক্রিস্টিয়ান বেনটেক। পরে বাকি সময় আর গোল না হলে এই ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

এই জয়ে ৩৪ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে চেলসি। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের ১৪তম স্থানে আছে ক্রিস্টাল প্যালেস। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে নেমে এসেছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সিটির সমান ম্যাচ খেলে ৮৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত