মেসির গায়ে বার্সার জার্সিই দেখতে চান জিদান

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১৫:৪৩

সাহস ডেস্ক

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সের ও মিডিয়াসেটের সংবাদকর্মী মানু কারেনিয়া জানিয়েছেন, মেসির এখন লক্ষ্য বর্তমান চুক্তি শেষ করে বার্সা ছেড়ে চলে যাওয়া। নতুন করে বার্সার সঙ্গে চুক্তি করতে চাচ্ছেন না মেসি। বার্সা থেকে মন উঠে গেছে তার। বর্তমান চুক্তিতে যে এক বছর অবশিষ্ট আছে তা কোনোভাবে পার করেই ক্লাব ছাড়বেন আর্জেন্টাইন তারকা। তবে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান অন্তত চান না, এমনকিছু হোক।

যা-ই হোক না কেন, মেসিকে বার্সার জার্সি গায়েই দেখতে চান জিদান। সেরা খেলোয়াড়দের লা লিগাতেই থাকা উচিৎ বলে মনে করেন এই কিংবদন্তি, ‘আমি জানি না ভবিষ্যতে কী হবে, কারণ ও এখনও আমাদের লিগে খেলছে। আর আমরা চাই (ওর মতো) সেরা খেলোয়াড়েরা আমাদের লিগেই থাকুক।’

বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাতে সার্জিও রামোসের একমাত্র পেনাল্টি গোলে নগরের এক প্রতিদ্বন্দ্বী গেটাফে’কে ১-০ গোলে হারিয়ে লা লিগার শিরোপা দৌড়ে ভালোভাবেই এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচ শেষে অন্যান্য আলোচনার পাশাপাশি মেসিকে নিয়ে একথা বলেন রিয়াল কোচ জিদান।

গেটাফে’কে হারিয়ে বার্সেলোনার চেয়ে ৪ পয়েন্ট ব্যবধানে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ। হাতে আছে আরও পাঁচ ম্যাচ। এই পাঁচ ম্যাচের মধ্যে ৪ পয়েন্টের ঘাটতি মেটাতে পারলে কেবল লা লিগার মুকুট ধরে রাখতে পারবেন মেসিরা। না হয় রামোস-বেনজেমাদের হাতেই উঠবে ট্রফি। গত রাতে অধিনায়ক সার্জিও রামোসের গোলে ভর করে পয়েন্ট হারানোর শঙ্কা উড়িয়ে দেয় রিয়াল।

রামোসকে নিয়ে জিদান বলেন, ‘মাঠ ও মাঠের বাইরে আমাদের অধিনায়কই আমাদের নেতা। ওর মতো খেলোয়াড় আর পাওয়া যাবে না। ও অনন্য, আর আমি জানি ও সব সময় নিজের জিগীষা সবার মধ্যে ছড়িয়ে দেয়। ওর গোলের জন্য আমি অনেক খুশি। পেনাল্টি মারার ক্ষেত্রে ওর আত্মবিশ্বাসের কোনো কমতি নেই।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত