x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

শিরোপা চ্যাম্পিয়নদের বিদ্ধস্ত করলো ম্যানসিটি

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ০৫:৫৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুলকে গোলবন্যায় ভাসিয়ে দিলো ম্যানচেস্টার সিটি।

বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাতে ইতিহাদ স্টেডিয়ামে ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের ৪-০ গোলে ভাসিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন শুরু থেকে লিভারপুলকে পাত্তাই দেয়নি সিটিজেনরা। ম্যাচের ২৩তম মিনিটে নিজেদের ডি বক্সের ভিতরে রহিম স্টারলিংকে ফাউল করে বসেন লিভারপুলের গোমেজ। এতে পেনাল্টির বাসি বাজান রেফারি। ২৫তম মিনিটে পেনাল্টি কিকে গোল করে সিটিকে এগিয়ে দেন কেবিন ডি ব্রুইন।

পরে দ্বিতীয় গোল পেতে বেশি সময় নেয়নি সিটিজেনরা। ম্যাচের ৩৫তম মিনিটে ডি ব্রুইনের পাসে দলকে আরও এগিয়ে দেন রহিম স্টারলিং। এরপর বিরতিতে যাওয়ার আগে আবারও এগিয়ে যায় ম্যানসিটি। ম্যাচের ৪৫তম মিনিটে আবারও ডি ব্রুইনের পাসে গোল করেন গ্যাব্রিয়েল জেসুস। এই ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানচেস্টার সিটি।

বিরতি থেকে ফিরে এসে লিভারপুলকে আবারও চাপে রাখে সিটিজেনরা। পরে ম্যাচের ৬৬তম মিনিটে স্টারলিংয়ের সট ঠেকাতে গিয়ে আত্মঘাতী গোল করেন লিভারপুলের অ্যালেক্স চেম্বারলাইন। পরে বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

এই জয়ে ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে শিরোপা নিশ্চিতকারী দল লিভারপুল। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত