x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

রামোসের একমাত্র গোলে বার্সাকে হটিয়ে শিরোপার কাছে রিয়াল

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ০৪:৩৯

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় শিরোপা দৌড়ে চীরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে পেছনে ফেলে এগিয়ে গেলো রিয়াল মাদ্রিদ। আজ নিজেদের মাঠে সার্জিও রামোসের একমাত্র পেনাল্টি গোলে গেটাফে এফসিকে হারিয়ে বার্সেলোনার থেকে চার পয়েন্ট এগিয়ে গেলো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার (২ জুলাই) দিব্গত রাতে স্টাডিও আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে গেফাফেকে ১-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রামোস-বেনজেমারা। কয়েক বার গোলের সুযোগ পেয়েও ব্যার্থ হয় স্প্যানিশরা। গেটাফেও সুযোগ নষ্ট করেছে। তবে প্রথমার্ধে কেউ গোল না পেলে গোলশূন্যতে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসেও আক্রমণের ধারা বজায় রাখে দুই দলই। তবে ম্যাচের ৭৭তম মিনিটে ডি বক্সের ভিতরে দানি কারভাজালকে ফাউল করলে পেনাল্টি পায় রিয়াল। ৭৯তম মিনিটে পেনাল্টিতে গোল করে দলকে জয় এনে দেন অধিনায়ক সার্জিও রামোস।

এই জয়ে ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রইল রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সমান ম্যচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠতম স্থানে আছে গেটাফে এফসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত