রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

প্রকাশ : ০১ জুলাই ২০২০, ০৫:৩০

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে রোনালদো-দিবালার গোলে স্বাগতিক জেনোয়াকে হারিয়ে শীর্ষস্থানটা আরো মজবুত করল জুভেন্টাস।

মঙ্গলবার (৩০ জুন) দিবাগত রাতে লুইগি ফেরারিস স্টেডিয়ামে জেনোয়াকে ৩-১ গোলে হারিয়েছে মাওরিসিও সারির শিষ্যরা।

এদিন শুরু থেকে আধিপত্য দেখিয়ে খেলতে থাকে রোনালদো-দিবালারা। কয়েকবার গোলের সুযোগ পেয়েও হাত ছাড়া হয় জুভিদের। তবে প্রথমার্ধে গোলশূন্যতেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে গোলের জন্য মরিয়া হয়ে যায় তুরিনের বুড়িরা। গোলও পেয়ে যায় শুরুতেই। ম্যাচের ৫০তম মিনিটে কিছুটা একক প্রচেষ্টায় দারুন গোল করে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা।

পরে দ্বিতীয় গোল পেতে বেশি সময় নেয়নি জুভিরা। ম্যাচের ৫৬তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক গোল করেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে ম্যাচের ৭৩তম মিনিটে বাঁকানো দারুন এক সটে দলকে জয় নিশ্চিত করে দেন ডুগলাস কস্তা। ৩-০তে এগিয়ে যায় জুভিরা। তার ৩ মিনিট পর অর্থাৎ ম্যাচের ৭৬তম মিনিটে জেনোয়াকে দারুন এক গোল করে কিছুটা সমতায় ফেরান আন্দ্রি পিনামন্টি।

এই জয়ে ২৯ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেজিও। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম স্থানে আছে জেনোয়া। এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে ইন্টার মিলান। মিলানের সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে আটালান্টা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত