লেচ্চেকে গোল বন্যায় ভাসাল রোনালদো-দিবালারা

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০৪:৫৬

সিরি আ’ লিগে নিজেদের মাঠে টেবিলের তলানির দল লেচ্চেকে গোল বন্যায় ভাসিয়ে শীর্ষস্থানটা আরও মজবুত করল জুভেন্টাস।

২৬ জুন (শুক্রবার) দিবাগত রাতে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে লেচ্চেকে ৪-০ গোলে উড়িয়ে দিল মাউরিজিও সারির শিষ্যরা। এ ম্যাচে গোল করেছেন পাওলো দিবালা, ক্রিশ্চিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুয়েন ও ম্যাথিজ ডি লিগট।

এদিন ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে রোনালদো-দিবালারা। ম্যাচের ৩১তম মিনিটে জুভেন্টাসের মিডফিল্ডার রদ্রিগো বেন্তানচারকে ফাউল করলে লাল কার্ড দেখে মাঠ ছাড়ে লেচ্চের ডিফেন্ডার ফাবিও লুচিওনি। পরে দশজনের দল হয়ে পড়ে লেচ্চে। তবে প্রথমার্ধে দশজনের এই সুযোগটাও কাজে লাগাতে পারেনি জুভিরা। গোলশূন্যতেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে অতিথিদের উপর চড়াও হয়ে পড়ে তুরিনের বুড়িরা। ম্যাচের ৫৩তম মিনিটে জুভিদের এগিয়ে দেন পাওলো দিবালা। ম্যাচের ৫৩তম মিনিটে প্রতিপক্ষে ডিবক্সের ভেতরে রোনালদোর পাসে দারুন ক্লিয়ার করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা।

এরপর ম্যাচের ৬০তম মিনিটে ডিবক্সের ভেতরে রোনালদোকে ফাউল করলে পেনাল্টি পায় জুভিরা। ৬২তম মিনিটে স্পটকিকে দলকে আরো এগিয়ে দেন পুর্তগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এই নিয়ে ২৪ ম্যাচে ২৩ গোল করলেন সিআরসেভেন।

এরপর ম্যাচের ৭৬তম মিনিটে পাওলো দিবালাকে উঠিয়ে নিয়ে আর্জেন্টাইনা আরেক ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েনকে নামান কোচ মাউরিজিও সারি। পরে ম্যাচের ৮৩তম মিনিটে রোনালদোর পাসে গোল করে দালকে আরও এগিয়ে দেন হিগুয়েন।

এর দুই মিনিট পর অর্থাৎ ম্যাচের ৮৫তম মিনিটে মাথুইডির পাসে গোল করে দলের বড় জয় এনে দেন ডেনিস তারকা ম্যাথিজ ডি লিগট। বাকি সময়ে আর কোন গোল না হলে এই ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে আছে লেচ্চে। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লেজিও। লেজিওর সমান ম্যাচ খেলে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত