ফের হোঁচট খেল সাইফ স্পোর্টিং ক্লাব

প্রকাশ : ১৩ মার্চ ২০২০, ১২:৪০

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে এগিয়ে গিয়েও আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ড্র করে চলতি মৌসুমে ফের হোঁচট খেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

১২ মার্চ (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ১-১ গোলের ব্যবধানে ড্র করেছে জামাল ভূঁইয়ারা। এর আগের ম্যাচে তারা ২-১ গোলে হেরেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে।

এদিন শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে দ্রাগো মামিচের শিষ্যরা। গোলের জন্যও তাদের বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ম্যাচের ২৮তম মিনিটে জামাল ভূঁইয়ার পাস থেকে সাইফকে এগিয়ে দেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। এই ব্যবধানটা ধরে রেখে প্রথমার্ধ শেষ করে মামিচের দল।

দ্বিতীয়ার্ধে ফিরে এসে গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠে আরামবাগ। ম্যাচের ৬২তম মিনিটে সমতায় ফেরে আরামবাগ। মিসরীয় মিডফিল্ডার মোস্তফা মাহমুদের নেওয়া ফ্রি কিকে দিদারুল হকের হেডে সমতায় ফেরে তারা। গোলটি কে করেছেন, এই নিয়ে প্রশ্ন আছে। দিদারুলের হেড পোস্টের সামনে থেকে টোকা দিয়েছিলেন নাইজেরিয়ান স্ট্রাইকার এলিটা কিংসলে। কিন্তু রেফারি গোলটি দিয়েছেন দিদারুলকে।

এর পরে দুই বার এগিয়ে যাওয়ার যাওয়ার সুযোগ এসেছিল সাইফের সামনে। গোলরক্ষককে একা পেয়েও বল পোস্টে রাখতে ব্যর্থ হয়েছেন তরুণ ফরোয়ার্ড ফয়সাল হোসেন ফাহিম। পরে বাকি সময় আর কোনো গোল না হলে এই ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

এই ড্রয়ে ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে সাইফ। এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্ট নিয়ে শেখ রাসেলকে পেছনে ফেলে টেবিলের ৮ম স্থানে উঠে এসেছে আরামবাগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?