শেখ রাসেলকে হারিয়ে শীর্ষে শেখ জামাল

প্রকাশ : ১২ মার্চ ২০২০, ১৯:৩৬

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের পঞ্চম ম্যাচে শেখ রাসেল ক্রীড়াচক্রকে হারিয়ে চতুর্থ জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসছে তিনবারের লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

১২ মার্চ (বৃহ্স্পতিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে শেখ রাসেলকে ২-০ গোলে হারিয়েছে শফিউল ইসলাম মানিকের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকে প্রভাব বিস্তার করে খেলতে থাকা শেখ জামাল দলের বেশিক্ষণ অপেক্ষাও করতে হয়নি গোলের জন্য। ম্যাচের ২৪তম মিনিটে ডিফেন্ডার মোহাম্মেদ মোজাম্মেল হোসেন নিরার অ্যাসিস্ট থেকে শেখ জামালকে এগিয়ে দেন গাম্বিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার সলোমন কিং কানফর্ম। পরে এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় শেখ জামাল।

বিরতি থেকে ফিরে এসেও ম্যাচের প্রভাব ধরে রাখে তারা। তবে শেখ রাসেলও আক্রমণে যেতে থাকে গোল শোধের জন্য। কিন্তু চেষ্টা সত্ত্বেও সমতায় ফিরতে পারেনি সাইফুল বারী টিটুর শিষ্যরা।

ম্যাচরে ৫৭তম মিনিটে গোল করে শেখ জামালের হয়ে ব্যবধানটা দ্বিগুণ করেন আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড পা ওমর জোবে। মিডফিল্ডার মোহামেদ জাহিদ হোসেনের পাস থেকে প্রতিপক্ষের জালে বল জড়ান জোবে। বাকি সময়ে আর কোনো গোল না হলে এই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই জয়ে ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীকে টপকে তালিকার শীর্ষে ওঠেছে শেখ জামাল। এক ম্যাচ বেশি খেলে ৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে শেখ রাসেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?