সাইফ স্পোর্টিংকে হারিয়ে টানা তৃতীয় জয় শেখ জামালের

প্রকাশ : ০৮ মার্চ ২০২০, ১৩:০৭

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুমে সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে তিনবারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

৭ মার্চ (শনিবার) ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিংকে ২-১ গোলে হারিয়েছে সাইফুল ইসলাম মানিকের শিষ্যরা।

এদিন মাঠে নামার শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল উপহার দিতে থাকে শেখ জামালের দল। গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। ম্যাচের ১৪তম মিনিটে শেখ জামালকে এগিয়ে দেন ওমর জোবে। ফয়সাল আহমেদের কাছ থেকে পাওয়া বলে ফ্লিক করেন বালো ফামুসা। সেই বলে সাইফের গোলরক্ষক মোহাম্মদ পাপ্পু হোসেনকে পরাস্ত করেন গাম্বিয়ান ফরোয়ার্ড জোবে। পরে প্রথমার্ধের বাকি সময় আর কোনো গোল না হলে ১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বিরতি থেকে ফিরে এসে থেমে থাকেননি প্রথম গোলের অ্যাসিস্ট করা ফামুসা। ম্যাচের ৫৩তম মিনিটে তার ঋণ শোধ করেন ওমর জোবে। গাম্বিয়ান ফরোয়ার্ডের পাস থেকে শেখ জামালের ব্যবধানটা ২-০ করেন আইভরি কোস্ট ফরোয়ার্ড ফামুসা। এর আগে অবশ্য প্রথমার্ধে ম্যাচে ফিরতে চেষ্টা করেছিল সাইফ।

প্রথম গোল হজম করার পর বদলি হিসেবে জামাল ভূঁইয়াকে মাঠে নামিয়েছিলেন সাইফের কোচ দ্রাগো মামিচ। কিন্তু বাংলাদেশ দলের অধিনায়ক দলকে সমতায় ফেরাতে পারেননি। তবে ম্যাচের ৮০তম মিনিটে মোহাম্মদ মারাজ হোসেনের পাস থেকে একটি গোল শোধ করেন মোহাম্মদ ফয়সাল আহমেদ ফাহিম। অবশ্য তাতেও হার এড়াতে পারেনি সাইফ। অবশেষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই জয়ে ৪ ম্যাচে টানা ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে শেখ জামাল। অন্যদিকে হারলেও ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে সাইফ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত