মোহামেডানের কাছেই হারল বসুন্ধরা

প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৮:৫২

সাহস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ঘরের মাঠে উগো ওবি মোনেকের একমাত্র গোলে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে হারিয়ে দারুন জয় তুলে নিয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর চলতি মৌসুমে নিজেদের পঞ্চম ম্যাচে এটেই কিংসদের প্রথম হার।

৭ মার্চ (শনিবার) কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডানের বিপক্ষে ১-০ ব্যবধানে হেরেছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

কয়েকদিন আগে ক্রিকেটের পিচ তোলায় মাঠের মাঝখান ছিল অসমান। সেই মাঠে নিজেদের স্বাভাবিক খেলায় মনোযোগ দিতে পারেননি দেনিয়েল কলিন্দ্রেসরা।

তবে ম্যাচের ১৩তম মিনিটে কলিন্দ্রেসের ক্রসে তৌহিদুল আলম সবুজ পা ছোঁয়াতে পারলে এগিয়ে যেতে পারতো বসুন্ধরা কিংস। কিন্তু হঠাৎ ছন্দ হারিয়ে প্রথামার্ধে তেমন আর ধারালো আক্রমণ করতে পারেনি ব্রুজোনের দল।

সেই সুযোগে ম্যাচের ২৪তম মিনিটে এগিয়ে যায় মোহামেডান। রাকিব খানের পাস থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে শট নিয়ে কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোকে পরাস্ত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড উগো ওবি মোনেকে।

ম্যাচের বাকি সময় সমতায় ফিরতে চেষ্টার কমতি রাখেনি বসুন্ধরা কিংস। কিন্তু শেষ পযর্ন্ত ব্রুজোনের শিষ্যরা মোহামেডানের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারেনি।

এই হারে ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে মোহামেডান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত