যুবা টাইগাররা প্রতি মাসে ১ লাখ টাকা পাবেন

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩০

সাহস ডেস্ক

বিশ্বকাপ জয় করলো অনূর্ধ্ব-১৯ দল। এরপর কি হবে এই ক্রিকেটারদের? এর আগে ঝরে গেছে অনেকে। এবার অনূর্ধ্ব-১৯ দল থেকে ক্রিকেটার হারাতে চায় না বিসিবি। সে জন্য অনূর্ধ্ব-২১ বিশেষ ইউনিট গঠন করে ক্রিকেটারদের দক্ষতা নিয়ে কাজ করা হবে। ক্রিকেটাররা প্রতি মাসে ১ লাখ টাকা পাবেন।

১২ ফেব্রুয়ারি (বুধবার) বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলকে সংবর্ধনা দেওয়ার পর সংবাদ সম্মেলনে একথা বলেন বাংলাদেশ ক্রিকট বোর্ডের সভাপতি (বিসিবি) নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, আমরা অনূর্ধ্ব-২১ নামের একটা আলাদা বিভাগ চালু করছি। সেখানে দুই বছর ওদের নিয়ে কাজ করা হবে, ওরা যাতে হারিয়ে না যায়। প্রতি মাসে এখানে যারা থাকবে, তারা ১ লাখ টাকা পাবে। দুই বছর পরপর ওদের পারফরম্যান্স বিবেচনা করা হবে। এরপর নতুন চুক্তি করা হবে।

পাপন বলেন, অনূর্ধ্ব-১৯ পর্যায়ে বিশ্বসেরা হলেও আন্তর্জাতিক ক্রিকেট ও বয়সভিত্তিক ক্রিকেটে পার্থক্যটা বিরাট। বিসিবির উদ্যোগ পার্থক্যটা কমিয়ে আনবে।

যুবাদের অধিনায়ক আকবর বলেন, আন্তর্জাতিক ক্রিকেট ও বয়সভিত্তিক ক্রিকেটে অনেক পার্থক্য। আমাদের কয়েক বছরে এই পার্থক্য কমিয়ে আনতে হবে। বিসিবি আমাদের জন্য যা ব্যবস্থা রাখছে, সেই অনুযায়ী নিজেদের প্রস্তুত করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত