x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৫৪ জন, মৃত ৩৩ জন
  •  লেবাননে ভয়াবহ বিস্ফোরণ; নিহত ৭৮ এবং আহত ৪ হাজারের অধিক
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৭ লাখ ৫ হাজার, আক্রান্ত ১ কোটি ৮৭ লাখেরও বেশি
  •  লেবানন বিস্ফোরণে নিহত ৩ বাংলাদেশী, আহত ৭৮

রেবিচের জোড়া গোলে এসি মিলানের নাটকীয় জয়

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৩:২৩

সাহস ডেস্ক

সিরি আ’ লিগে ঘরের মাঠে ক্রোয়েশিয়ান তারকা এন্তে রেবিচের জোড়া গোলে উদিনিসকে হারিয়ে এক নাটকীয় জয় তুলে নিয়েছে স্বাগতিক এসি মিলান।

১৯ জানুয়ারি (রবিবার) সান সিরোতে উদিনিসকে ৩-২ গোলে হারিয়েছে স্তেফানো পিওলির শিষ্যরা।

চলতি মৌসুমে মোটেও স্বস্তিতে নেই মিলান। যার জন্য সান সিরোতে নিয়ে এসেছেন তাদের সাবেক স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচকে। সুইডিশ তারকার আগমণের সঙ্গে সঙ্গে যেন ভাগ্য ফিরেছে মিলানেরও। ইব্রা উদিনেসের বিপক্ষে গোল না পেলেও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচে অপরাজিত থাকলো মিলান। তার মধ্যে জয় পেয়েছে তিন ম্যাচে।

এদিন ম্যাচের শুরুতে অবশ্য গোল হজম করে বসেছিল মিলান। ম্যাচের ষষ্ঠ মিনিটে উদিনেসকে এগিয়ে দেন জেন্স লারসেন। এই এক গোল পিছিয়ে থেকে বিরতিতে যায় মিলান।

বিরতি থেকে ফিরে এসেই দলকে সমতায় ফেরান রেবিচ। ম্যাচের ৪৮তম মিনিটে প্রথম গোলটি করেন এই ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড। যা ছিল রোজোনেরিদের হয়ে তার প্রথম গোল। রেবিচের পর ম্যাচের ৭১তম মিনিটে ডিফেন্ডার থিও হার্নান্দেজের গোলে এগিয়ে যায় মিলান। তবে ৮৫তম মিনিটে উদিনেসকে সমতায় ফেরান কেভিন লাসাগনা।

আরেকটি ম্যাচে যখন পয়েন্ট ভাগাভাগি হওয়ার পথে তখনেই মিলানকে আনন্দে ভাসান রেবিচ। ম্যাচের যোগ করা সময়ে ৯০+৩ মিনিটে নাটকীয় গোলে দলকে জয়ে ভাসান ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড এন্তে রেবিচ। এর পরপরই বেজে ওঠে রেফারির শেষ বাঁশি। 

এই জয়ে ২০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে আছে এসি মিলান। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১৪তম নাম্বারে আছে উদিনিস। সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত