অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব, নেই কোহলি

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৩:০১

আর মাত্র ৪দিন। এরপরই যানা যাবে কোন দল হচ্ছে ২০১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন। তার আগে এবারের আসরের দশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সেরা একাদশ নিয়ে একটি তালিকা তৈরি করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক বিষয় হচ্ছে, এই তলিকায় নেই ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বাংলাদেশ থেকে একমাত্র সাকিব থাকলেও ভারত থেকে আছেন দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে দুজন ও ইংল্যান্ড থেকে একজন।

রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার আছেন ওপেনার হিসেবে। এর পরে ব্যাটিং লাইনআপে ধারাবাহিকভাবে আছেন বাবর আজম ও কেন উইলিয়ামসন। সাকিব ও বেন স্টোকসকে রাখা হয়েছে অলরাউন্ডার হিসেবে। উইকেটরক্ষক হিসেবে আছেন অ্যালেক্স কেরি। বোলিং ডিপার্টমেন্টে আছেন মিচেল স্টার্ক, লকি ফার্গুসন, জসপ্রিত বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদি।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ:
রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত