সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১৮:২৯

তিন দিনব্যাপী সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট ২০১৯ ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে সম্পন্ন হয়েছে। 
 
বাংলাদেশ সেনাবাহিনীর চিফ আব জেনারেল স্টাফ লে. জেনারেল মোঃ শফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে শুক্রবার  রাত ৮টায় বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
 
টুর্নামেন্টে এজাজ আহমেদ উইনার, ব্রিগেডিয়ার জেনারেল এম আহসান হাবিব (অবঃ) রানার আপ, এবং মিসেস ফাতেমা মতিউর লেডিস উইনার হন।
 
টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও, আর এন্ড আর অ্যাভিয়েশন এবং আর এন্ড আর হোল্ডিংস লিঃ (সিকদার গ্রুপ) এর চেয়ারম্যান রিক হক সিকদার, ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার, পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) সৈয়দ কামরুল ইসলাম মোহন এবং উপদেষ্টা এয়ার কমোডর (অবঃ) সাকিব ইকবাল খান মজলিস, উপদেষ্টা ফরিদ উদ্দিন খান, উক্ত সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জি এস এম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার (গলফ অপারেশনস) লে. কর্নেল মো. আব্দুল বারী (অবঃ) এবং অন্যান্য উচ্চ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবারবর্গ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
 
সাহস২৪.কম/রিয়াজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত