এমবাপে-কাভানির হেট্রিকে গুইনগ্যাম্পকে হারিয়েছে পিএসজি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৪:০২

সাহস ডেস্ক

লিগ ওয়ানে ঘরের মাঠে কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানির হেট্রিকে গুইনগ্যাম্পকে গুনে গুনে নয়টি গোল দিয়ে শোধ নিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এদিন জোড়া গোল করেছেন নেইমার ও বাকি গোলটি করেছেন থমাস মুনিয়ের। এর কয়েকদিন আগেই গুইনগ্যাম্পের বিপক্ষে ২-১ গোলে হেরে লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল পিএসজিকে।

১৯ জানুয়ারি (শনিবার) পার্ক দো প্রিন্সেস মাঠে গুইনগ্যাম্পকে ৯-০ গোলের ব্যবধানে হারিয়েছে থমাস তুখেলের শিষ্যরা। দলের হয়ে হ্যাটট্রিক তুলে নেন কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানি।

ম্যাচের ১১তম মিনিটে গোল করে শুভ উদ্বোধন করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। প্রথমার্ধের বিরতিতে যাবার আগে ৩৭ ও ৪৫ মিনিটে জোড়া গোল করেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপে।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আরও ভয়ঙ্কর রূপ নেয় স্বাগতিকরা। ৫৯, ৬৬ ও ৭৫ মিনিটে গোল করে হ্যাটট্রিক তুলে নেন উরুগুইয়ান ফরোয়ার্ড কাভানি। 

ম্যাচের ৬৮ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন নেইমার। আর ৮০ মিনিটে কাভানির পর ম্যাচের দ্বিতীয় হ্যাটট্রিকটি তুলে নেন এমবাপেও। তিন মিনিটে পর নিজের প্রথম ও দলের হয়ে নবম গোলটি করে মুনিয়ের।

লিগ টেবিলে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে স্থান আরও পোক্ত করল পিএসজি। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত