ফুটবল মাঠ মাতাবেন বোল্ট

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৭

সাহস ডেস্ক

এবার ফুটবল মাঠ মাতাবেন বিশ্ব চ্যাম্পিয়নশিপস এবং অ্যাথলেটিক্স তারকা ‘অন্য গ্রহের মানব’ খ্যাত জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্ট।

২০১৭ সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপসের পর অ্যাথলেটিক্সকে বিদায় জানিয়ে ফুটবল দলের সঙ্গে চুক্তি করেছেন এ ‘অন্য গ্রহের মানব’ খ্যাত উসাইন বোল্ট।

তবে কোন দলের সঙ্গে তার চুক্তি হয়েছে সেটা প্রকাশ করেননি বোল্ট। ৮ বারের অলিম্পিক স্বর্ণজয়ী তার ফুটবল দলের নাম জানাবেন ২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার)।

লন্ডনে বিশ্ব চ্যাম্পিয়নশিপসে অ্যাথলেটিক্স ক্যারিয়ারের ইতি টানার আগে থেকেই ফুটবল প্রীতির কথা প্রায় সময় বলেছেন বোল্ট। গত জানুয়ারিতে জানান, মার্চে বরুশিয়া ডর্টমুন্ডে তার ট্রায়াল আছে।

তাছাড়া প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি আগ্রহ বারবার প্রকাশ করেছেন ক্লাবটির পাঁড় ভক্ত বোল্ট। ডেভিড বেকহ্যামের নতুন মেজর লিগ সকার ফ্র্যাঞ্চাইজি ফুটবল মিয়ামিতে যোগ দেওয়ার ইচ্ছাও জানান ৩১ বছর বয়সী সাবেক স্প্রিন্টার।

গত বছর লন্ডনে গ্যাটলিনের কাছে দ্রুততম মানবের মর্যাদা হারানো বোল্ট ২৫ ফেব্রুয়ারি (রবিবার) টুইটারে জানান তার নতুন অধ্যায়ের কথা, ‘আমি একটি ফুটবল দলের সঙ্গে চুক্তি করেছি। কোন দলের সঙ্গে, সেটা জানতে পারবেন ২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৮টায় (জিএমটি)।’

ফুটবলে নিজের প্রতিভা নিয়ে বেশ আত্মবিশ্বাসী বোল্ট। তার বিশ্বাস, অনুশীলন করলে ওয়েন রুনির মতো খেলোয়াড় হতে পারবেন তিনি। তার এজেন্টের দাবি, ১২টি ভিন্ন দল তাকে ট্রায়ালের প্রস্তাব দিয়েছে।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত