দেশের পিকআপ সেগমেন্ট এ একটি গুরুত্বপূর্ণ সংযোজন

বাংলাদেশে উদ্বোধন হল টাটা মটরস এর - টাটা যোদ্ধা

প্রকাশ : ২০ মে ২০২৪, ১৪:২০

Desk Report

ভারতের শীর্ষস্থানীয় বহুজাতিক অটোমোবাইল প্রস্তুতকারক টাটা মটরস তার অনুমোদিত পরিবেশক নিটল মটরসকে সাথে নিয়ে পিকআপ সেগমেন্ট এর সর্বশেষ সংস্করণ নতুন যোদ্ধা গাড়ির উদ্বোধন করেছে।  আরামদায়ক, নিরাপদ এবং স্টাইলিশ  টাটা যোদ্ধা নিরবচ্ছিন্ন পণ্য পরিবহনের নিশ্চয়তা দেয় এবং দৈনন্দিন পরিবহনে গ্রাহকের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করে। 

১.৫ টন পেলোডের টাটা যোদ্ধা কৃষি পণ্য, পোল্ট্রি, মাছ এবং দুগ্ধজাত পণ্য সহ অনেক ধরনের ব্যবসার জন্য একটি উপযুক্ত গাড়ি। বিভিন্ন ধরনের রোড কন্ডিশনে কর্মক্ষমতা এবং ড্রাইভএবিলিটির উপর জোড় দিয়ে তৈরি করা টাটা যোদ্ধা, অধিক উৎপাদনশীলতা এবং বেশি জ্বালানি সাশ্রয়ের সাথে সহজে গাড়ির মালিক হবার সুযোগ করে দেয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, নিটল মটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, “আমরা বাংলাদেশে টাটা মটরসের সর্বশেষ পন্যটি নিয়ে আসতে পেরে ভীষণ আনন্দিত। গর্বিত পরিবেশক হিসেবে, আমরা আত্নবিশ্বাসী যে, টাটা যোদ্ধা এর স্থায়িত্ব, জ্বালানি দক্ষতা এবং স্বাচ্ছন্দ্য দিয়ে গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। সারাদেশে ৫৫টি টাচপয়েন্ট সহ, আমরা আমাদের গ্রাহকদের উন্নত মানের পণ্য এবং পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

উদ্বোধন বিষয়ে টাটা মটরস কমার্শিয়াল ভেহিকেলের হেড ইন্টারন্যাশনাল বিজনেস অনুরাগ মেহরোত্রা বলেন, বাংলাদেশে টাটা যোদ্ধার উদ্বোধন টাটা মটরস-এর অব্যাহত বাজার সম্প্রসারণের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড হিসেবে, গ্রাহকদের ক্রমবিবর্তনশীল পছন্দের সম্পর্কে আমাদের গভীর ধারণা রয়েছে এবং আমরা উন্নত মবিলিটি সলিউশন প্রবর্তনের মাধ্যমে সেগুলো সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ। টাটা যোদ্ধা দেশের পিকআপ সেগমেন্ট এ একটি গুরুত্বপূর্ণ সংযোজন আর এর ডিজাইন করা হয়েছে। সেসব গ্রাহকদের জন্য যারা সহজে একটি গাড়ির মালিক হতে চান, যারা চান একটি ভালো পারফরম্যান্সের গাড়ি থেকে অধিক উপার্জন করতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত