রমজানে ভোক্তাদের জন্য সুখবর নিয়ে এলো কোকা-কোলা বাংলাদেশ

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২১, ১৫:২২

সাহস ডেস্ক

পবিত্র রমজানে পরিবার, বন্ধু ও প্রিয়জনের সঙ্গে একসাথে সময় কাটানোর গুরুত্ব তুলে ধরে নতুন এক সমন্বিত ক্যাম্পেইন শুরু করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোমল পানীয় কোম্পানি- কোকা-কোলা বাংলাদেশ। এই ক্যাম্পেইনের আওতায় পুরো রমজানজুড়ে ঢাকা মেট্রো অঞ্চলের ভোক্তারা প্রতিটি ২.২৫ লিটার কোকা-কোলা ও স্প্রাইটের সঙ্গে নিশ্চিতভাবে ৪০০ এমএল বেশি পাচ্ছেন। আর গ্রামাঞ্চলে ১.৭৫ লিটারের কোকা-কোলা ও স্প্রাইটের বোতলের সঙ্গে বাড়তি হিসেবে থাকছে ২৫০ এমএল। এছাড়া চট্টগ্রাম, সিলেট, খুলনা ও বরিশাল অঞ্চলের ভোক্তারা প্রতি ২ লিটার বোতলের সঙ্গে ২৫০ এমএল বেশি পাচ্ছেন।

অধিকন্তু, ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে পরিবার ও বন্ধুদের সঙ্গে ঈদ আনন্দ উদযাপনের অংশ হিসেবে বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে “ঈদ মেগা অফার”-ও  রাখছে কোকা-কোলা।

রমজান মাস উপলক্ষ্যে কোকা-কোলা বাংলাদেশের সমন্বিত ক্যাম্পেইনে আরও থাকছে- কোকা-কোলার সব পিইটি বড় বোতলে উৎসবসূচক বিশেষ লেবেল উন্মোচন এবং রমজানের মাহাত্ম্য তুলে ধরে একটি থিমেটিক ভিডিওচিত্র তৈরি, যেখানে রিফ্রেশিং কোকা-কোলা আর ঘরে তৈরি খাবার মিলে কিভাবে উৎসব-আনন্দে একসঙ্গে কাটানো মূহূর্তকে আরও স্মরণীয় করে তোলে, সেটি উপস্থাপিত হয়েছে।

সারাদিন রোজা রাখার পর ইফতারে প্রিয়জনদের সঙ্গে পছন্দের খাবার ভাগাভাগির মাধ্যমে ভোক্তাদেরকে স্মরণীয় মুহূর্ত উপহার দেয়াই কোকা-কোলার এই ক্যাম্পেইনের উদ্দেশ্য। এছাড়া, কোক আর খাবারের জুটিতে ভালো লাগার মুহূর্তগুলো তৈরিতে উৎসাহ দেওয়ার মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ করার যে প্রচেষ্টা, ব্র্যান্ড হিসেবে সেটাই এই ক্যাম্পেইনে তুলে ধরেছে কোকা-কোলা।

ক্যাম্পেইনটি প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশ এক বিবৃতিতে জানায়, পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্পৃক্ততা বজায় রাখা এবং স্মরণীয় মূহুর্ত তৈরি করা- কোকা-কোলার অন্যতম প্রধান লক্ষ্য। এক গ্লাস ঠান্ডা রিফ্রেশিং কোকা-কোলার সঙ্গে পছন্দের খাবার ভাগাভাগির মাধ্যমে এই সম্পর্কগুলোকে আরো নিবিড় করার ভালো সুযোগ পবিত্র রমজানের এই বিশেষ সময়ের চেয়ে আর কি হতে পারে! এই ক্যাম্পেইনের মাধ্যমে ভোক্তাদের খাবার টেবিলে আরো বেশি আনন্দ ছড়িয়ে দেওয়ার মাধ্যমে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোকে স্মরণীয় করে রাখাই কোকা-কোলার উদ্দেশ্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত