রাশিফল: আজ আপনার জন্য শুভ কামনা রইল

প্রকাশ : ০৫ জুলাই ২০২১, ১৩:৩৫

সাহস ডেস্ক

আজকের রাশিফল
সোমবার
০৭/০৫/২০২১

আজ সোমবার ৫ জুলাই ২০২১। আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। তো চলুন দেখে নেওয়া যাক কেমন যাবে আপনার দিন।

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল
পরিস্থিতি সামলাতে গিইয়ে উদ্বেগ হবেন। খরচ বাড়বে কিন্তু আয়ের সংকটে পড়বেন। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। আপনি আনন্দ প্রদান করা এবং অতীতে ভুলের কারণে ক্ষমা করার জন্য আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।
শুভ সংখ্যা- ৭,১২, ১৫।

বৃষ: ২১ এপ্রিল-২১ মে
পরিস্থিতি বুঝে কাজ করবেন। সময় খারাপ যেতে পারে। তবে জীবন সঙ্গীর সাথে আলোচনা করার কারণে অনেক কঠিন সময় মোকাবেলা করতে পারবেন। অর্থ খরচে কৌশলী হোন। হঠাত বীনা কারণে টাকা-পয়সা চলে যেতে পারে। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করার ধারণা করতে পারেন। এই সময়ে, আপনার অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয।
শুভ সংখ্যা- ২,৭,১২। 

মিথুন: ২২ মে-২১ জুন
মিথুন রাশির ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুবই সুন্দর ও প্রেমের হতে চলেছে। জীবন সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। প্রেম-কামে দিনটি শুভ যাবে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন। করোনায় বাসায় থাকার চেষ্টা করুন। যেকোনো আক্রমণ এড়িয়ে চলুন। আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে অবশ্যই।
শুভ সংখ্যা- ১,৫,৮।

কর্কট: ২২ জুন-২২ জুলাই
যদি আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকেন, আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। এছাড়াও কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার বিরুদ্ধে এক কঠিন শক্তি কাজ করায় আপনার এমন কোন কাজ করা উচিত নয় যা আপনাকে সামনাসামনি মোকাবিলার দিকে নিয়ে যাবে।আপনি কখনো প্রতিশোধ নিতে চান তাহলে তা নিয়মের মাঝে থেকে করা উচিৎ। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। সঙ্গীকে সময় দিন।
শুভ সংখ্যা- ৫,৬,১৫।

সিংহ: ২৩ জুলাই-২৩ আগস্ট
আপনার সহজ-সুন্দর আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আজ, আপনি আপনার ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন। এছাড়াও স্ত্রী আপনাকে মাদক-ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। মনের কাছের মানুষের সাথে আপনার সময় কাটাতে ইচ্ছা করবে কিন্তু আপনি সেটা করতে সক্ষম হবেন না। আজকের দিনে 'পাগল হওয়ার' দিন! আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাতে পারবেন।
শুভ সংখ্যা- ৭,৯,১৬।

কন্যা: ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর
আপনি দীর্ঘস্থায়ী কঠিন রোগ থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। ধর্মানুষ্ঠান বা শুভ অনুষ্ঠান ঘরেই করা উচিত। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। কাজের ধীরগতি সামান্য চাপ আনতেপারে, তাই কাজে মনযোগ দিন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনবে অবশ্যই। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।
শুভ সংখ্যা- ৪,১৩,১৮।

তুলা: ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর
দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার পূর্ণ শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন অন্যর উপকার করাই মানব শ্রেষ্ঠ কাজ এই মূহূর্তে বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য। সন্ধ্যার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করতে পারেন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করুন যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।
শুভ সংখ্যা- ৩,১৩,১৯।

বৃশ্চিক: ২৪ অক্টোবর-২২ নভেম্বর
এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন তাই বিনোদন আপনাকে মনকে সুন্দর করে তুলতে করতে সাহায্য করবে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আত্মীয়রা আপনাকে সমর্থন করবে এবং তাদের সাথে মনোমালিন্য শুধরে সব ঠিক করার সময় আজ। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। আপনার সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার কাজে মনোযোগ বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। আজকে আপনি কোনো নতুন বই কিনে কোনো ঘরে নিজেকে পুরো দিন বন্ধ করে রাখতে পারেন। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিছুটা কঠিন সময় হবে কারো কারো জন্য।
শুভ সংখ্যা- ৪,১২,১৮।

ধনু: ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর
ঘরে থাকায় আজ আপনি প্রেমে উত্তেজিত থাকবেন। অর্থ সংকটে কিছু গুরুত্বপূর্ণ কাজ আটকে যাবে। সন্ধ্যাইয় আপনার বাসায় আত্মীয় বা বন্ধুরা আসতে পারে।  আপনার সন্তানেরা প্রত্যাশা মত কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন। মনের বিরুদ্ধে যাবেন না। এটি আপনাকে মানসিক প্রশান্তি দেবে। কবিদের জন্য দিনটি শুভ। একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। স্ত্রীর সাথে ঝগড়া এড়িয়ে চলুন।
শুভ সংখ্যা-১,৫,৯।

মকর: ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি
অবিবাহিতদের জন্য নতুন প্রেমের সম্ভাবনা রয়েছে। যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাদের ব্যবসা পরিচালনা করছেন তাদের আজ খুব সতর্ক থাকা দরকার। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন ঠিকমতো আপনাকে বোঝে না, তাহলে কিছুটা সময় বের করুন এবং তাদের সাথেসময় দিন। খোলামেলা কথা বলুন এবং আপনার হৃদয় পরিষ্কারভাবে কথা বলুন। কাজের উন্নতি ঘটবে আপনার। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। আপনার শরীর চর্চা করতে আপনি আজও অনেকবার ভাববেন কিন্তু বাকি দিনগুলোর মতো এই পরিকল্পনাটি অসফল হয়ে যাবে। আপনার স্ত্রী আপনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। আজ এই মুহূর্তটির সদব্যবহার করতে পারেন।
শুভ সংখ্যা- ২,১৪,১৮।

কুম্ভ: ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
অতীতের কঠিন স্মৃতি থেকে বেরিয়ে আসুন। কেননা আপনার সেই অতীতগুলো আজ আপনাকে কষ্ট দিবে। সেই সকল বন্ধুদের থেকে দূরে থাকুন যারা টাকা নিয়ে তা ফেরত দেয় না। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জনকে আপনি পাশে পাবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আজকের দিনে 'পাগল হওয়ার' দিন! আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।
শুভ সংখ্যা- ৫,৯,১৮।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন অবশ্যই সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে অবশ্যই। কৃতজ্ঞতা জীবনের মাধুর্য বৃদ্ধি করে এবং অকৃতজ্ঞতা এটিকে কলঙ্কিত করে। আজ, আপনার প্রেমিক আপনার কোনও একটি অভ্যাস সম্পর্কে খারাপ লাগতে পারে তাই দ্রুত বদঅভ্যাসগুলো পরিত্যাগ করুণ। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। 
শুভ সংখ্যা- ৯,১৫,১৯।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত