আজকের রাশিফল, ২৬ ফেব্রুয়ারি ২০২১

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০০:৩১

সাহস ডেস্ক

আজ ২৬ ফেব্রুয়ারি, ২০২১। মঙ্গলবার। ১০ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক বা জাতিকা। আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। তো চলুন দেখে নেওয়া যাক কেমন যাবে আপনার দিন-

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
দিনের শুরু হবে গুণীজনদের বাণী স্মরণের মধ্য দিয়ে। আনন্দমুখর দিনে অর্থভাবনা না থাকলেও ব্যবসায় ক্ষতির আশঙ্কা নেই। বন্ধুদের কারো সাহায্য পেয়ে জমি সংক্রান্তু ঝামেলা দূর হতে পারে। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
দিনের প্রথম ভাগেই নিজেই নিজের অবস্থানগত পরিবর্তন টের পাবেন। পরিবর্তন হতে পারে আনন্দদায়ক বা দুঃখজনক। ছোটবেলায় যাকে নিয়ে ভাবতে ভালো লাগতো আজ তার ছায়া দেখবেন নিজ ঘরের দোয়ারে। অর্থভাগ্য কলকলিয়ে উঠবে। বিদেশে ভ্রমণের ইতিবাচক সাড়া পাবেন। বেকারদের কারো জন্য দিনটি চরম আনন্দদায়ক হতে পারে। আজ করো রোগমুক্তির খবর পেতে পারেন।

মিথুন (মে ২১-জুন ২০)
আজ আপনাকে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। সামান্য কারণে কাছের কাউকে অনেক দূরে ঠেলে দিতে হতে পারে, আবার দূরের কেউ হতে পারে খুব আপন। প্রেমের ফুলটি বাসি হতে চলেছে, লজ্জা না করে এখনই হাতবদলের ব্যবস্থা করুন। কর্মক্ষেত্রে কৃতকর্মের উচ্ছ্বসিত প্রশংসা পাবেন। বাড়ির গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার হস্তক্ষেপ থাকবে উল্লেখ করার মতো। দূরযাত্রা শুভ।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
আজকের দিনে আর্তমানবতার সেবায় নিজেকে খুব বেশি দরদী মনে হতে পারে। দুঃস্থ সেবায় ব্যয় হতে পারে বেশ কিছু টাকা। প্রেমিক মন আজ সৃজনশীল কাজে উৎসাহ পাবে প্রিয়জনের কাছ থেকে। বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে গেলে বিকেলের কিছু কাজে ভুল হওয়ার আশঙ্কা থেকে যাবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
ঘুম থেকে উঠেই বেশ সুখী সুখী মনে হবে। দিন গড়ানোর সঙ্গে ছোট্ট একটি কারণ ক্ষণিকের জন্য দুঃখিত করে দিতে পারে। তবে সে দুঃখ আপনার ভেতর এমন এক জিদ তৈরি করবে যা সফলতার দিকে ধাবিত করবে। ভালোবাসার মানুষটি আজ আপনার প্রতি বড্ড যত্নশীল হয়ে উঠবে। অর্থকড়িতে টানাটানি না থাকার সম্ভাবনায় বেশি।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
ভালোবাসার মানুষকে তার প্রাপ্য সময়টা দিন। অর্থভাগ্য আজ ভোগাবে, ভালো খারাপের মধ্যে দুলতে থাকবে অনবরত। গ্রহের কল্যানে অশুভ আজ দূরে সরে যাবে। সাবধনতা রাখুন অর্থ লেনদেনে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
আজ রূপ সচেতনায় আপনার অনেকটা সময় নষ্ট হবে সেটা আপনি জাতিকা হোন। কর্মক্ষেত্রে সহকর্মীর আচরণে মন বিগলিত হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আজ প্রেমে ঘটে যাবে অনাকাঙ্ক্ষিত দুর্যোগ। ধার দেয়া অর্থ আদায়ে বেগ পেতে হবে। দূরযাত্রায় সামান্য জটিলতা আনন্দকে বাড়িয়ে দেবে কয়েকগুণ। শ্রদ্ধেয় কোনো ব্যক্তির কাছ থেকে আশার বাণী শুনতে পারবেন । পরিবারের কারো সফলতা আনন্দের উদ্রেক ঘটাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
ইতিবাচক আবেগ আজ নতুন কিছু সৃষ্টি করবে। দিনের প্রথমভাগে আপনার কাঁধে বাড়তি কাজের চাপ এসে জুটবে। আপনার গ্রহ বন্ধুদের সঙ্গে যৌথবিনিয়োগে বিরত থাকতে বলছে। রাজনৈতিক কোনো চাপ অনৈতিকভাবে আপনাকে পাকড়াও করতে চাইতে পারে। সবাধানের ওপর বাড়তি সাবধান থাকতে হবে। প্রিয় মানুষটিকে যেকোনো অজুহাতে আজ উপহার দিতে হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
বাড়িতে অপ্রত্যাশিত কারো আগমনে দিনের সব পরিকল্পনা এলোমোলো হয়ে যেতে পারে। প্রজাপতির পালক মনকে করে দিতে পারে উতালা। বিনিয়োগে বিশেষ সুবিধা পাবেন। যাবতীয় কেনাকাটা শুভ। তবে অবশ্যই রাস্তা পারাপারে সচেতন হতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
নতুন পরিকল্পনা আশানুরুপ ফল দিতে পারে। প্রতিবেশির কারো উপকার করতে গিয়ে ফেসে যাওয়ার আশঙ্কা আছে। আজ সমাজের মুরব্বীদের সঙ্গে কোনো বিচার কার্যে ভূমিকা রাখতে হতে পারে। কর্মক্ষেত্রে অযথায় সহকর্মীর সঙ্গে কাজের ব্যাপারে মতবিরোধ বাধতে পারে। বেকারদের কারো চাকরি প্রাপ্তির শুভ সংবাদ আসতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আপনাকে আজ খুব করে ভাবাবে অভ্যন্তরিন কোনো বিষয়ের পরিবর্তন। ভালোবাসার সম্পর্কে উল্লেখযোগ্য উন্নতি ঘটবে। লেগে থাকা কাজের সফলতা নাকের ডগায় ঝুলবে, হাতে পাওয়ার অপেক্ষা মাত্র। আপনার আচরণের বিশেষ প্রশংসা জুটে যাবে সামান্য পরিচিত কোনো ব্যক্তির কাছ থেকে। পারিবারিক ঝামেলার সমাধান আজ আপনার হাত দিয়েই হওয়া সম্ভব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত