x

এইমাত্র

  •  ২৮ এপ্রিল পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়িয়েছে সরকার
  •  সৌদিতে ১৭ মে থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল শুরু
  •  ১৭ মে থেকে সৌদি আরবে আন্তর্জাতিক ফ্লাইট চালুর ঘোষণা
  •  সাতদিনের রিমান্ডে হেফাজত নেতা মামুনুল হক

আজকের রাশিফল, ১৫ ফেব্রুয়ারি ২০২১

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৫

সাহস ডেস্ক
আজ ১৫ ফেব্রুয়ারি, ২০২১। সোমবার। ৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ।  আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। তো চলুন দেখে নেওয়া যাক কেমন যাবে আপনার দিন-
 
মেষ : ২১ মার্চ – ২০ এপ্রিল 
আজ ঘরের বাইরে কাজের বা বেড়ানোর যে উদ্দেশ্যেই বেরোন না কেন আগে ধর্মীয় বাণী পাঠ করে নিতে ভুলবেন না। কাজ সম্পাদনে ধীর গতির জন্য অস্থির না হয়ে কৌশলের সাথে এগোন। দূরের যাত্রায় উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। পারলে পরিবারকে সময় দিন।
 
বৃষ : ২১ এপ্রিল – ২০ মে
আবেগ প্রবণ কোন খবরে আজ আপনি উদ্বেলিত না হয়ে কী পারেন তা ভাবুন। পরোপকারে মনোযোগী হলে ভালো করবেন। মানসিক অস্থিরতার কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার আগে সময নিন। বড় ধরনের কোন লেনদেনের সময় কাউকে সাথে রাখুন ও তার দলিল করে নিতে ভুলবেন না। 
 
মিথুন : ২১ মে – ২০ জুন
আজ যত জরুরিই হোক না কেন কথা কম বলার চেষ্টা করুন। অন্যের কাজে নাক গলাবেন না এবং নিজের কাজেও কাউকে নাক গলাতে দেবেন না। পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কে বিশেষ খেয়াল রাখুন। প্রেমিক প্রেমিকাদের মাঝে কিছুটা ভুল বোঝাবুঝির ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখুন।
 
কর্কট : ২১ জুন – ২১ জুলাই
নিজের কাজে কাউকে নাক গলাতে দেবেন না। পুরানো পরিচিত বয়স্ক ও প্রভাবশালীদের পারিবারিক ক্ষেত্রে হস্তক্ষেপের ব্যাপারে সতর্ক থাকুন। ধর্মীয় কাজে  নিজেকে মনোনিবেশ করুন। জরুরী না হলে বেশী দূরে আজ না যাওয়াই ভালো। ভারী খাবার সম্পর্কে নিজেকে সংযত রাখুন।
 
সিংহ : ২২ জুলাই – ২১ আগষ্ট
পেশাজীবী মহিলাদের  আজ কর্মস্থলে অধস্তন তরুণ সহযোগিদের সম্পর্কে সচেতন থাকতে হবে। এড়িয়ে চলার চেষ্টা না করে তাদের সাথে কৌশলী হোন। চলার পথে যানবাহনে ও পথ পারাপারে তাড়া হুড়া করা বিপদজনক হতে পারে। কাজ না থাকলে পরিবারকে সময় দিন।
 
কন্যা : ২২ আগষ্ট – ২১ সেপ্টেম্বর
আর্থিক যোগাযোগে দিনের শুরু থেকেই যৌথ ও অংশীদারি কাজে অবহেলা না করে প্রয়োজনে প্রিয়জনের সহযোগিতা নিতে পারেন। সিদ্ধান্ত নিতে মাথা ঠান্ডা রাখুন। প্রেম ও বিয়ের আলোচনায় গুরুজনের মতামতকে গুরুত্ব দিন। দুরের যাত্রায় পরিবারের সদস্যদের প্রতি খেয়াল রাখূন।
 
তুলা : ২২ সেপ্টেম্বর – ২২ অক্টোবর
পুরানো কোন সমস্যার সমাধানে কর্মস্থলে আজ উদার মনোভাব প্রদর্শন করা ঠিক হবে না। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ঝিমিয়ে পড়া ব্যবসাকে চাঙ্গা করার জন্য দ্রুত উদ্যোগ নিতে হবে। আগে ঠিক করা বিয়ের ব্যাপারে আবারও ভাবুন ঠিক হবে কী না। যাত্রা শুভ।
 
বৃশ্চিক : ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকতে হবে। পুরানো কোন পাওনা আদায়ে সহকর্মীর সহযোগিতা নিতে পারেন। আজ দূরের কোন সংবাদ পেলে আবগ পরিহার করে চলুন। নতুন করে প্রতিদ্বন্দিতার বিষয়টি এড়িয়ে চলার চেষ্টা করুন।
 
ধনু : ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
কর্মস্থলে কারো ওপর দায়িত্ব অর্পণ করে নির্ভার থাকা ঠিক হবে না। জরুরী প্রয়োজনে আজ দূরে অবস্থানরত কোন প্রভাবশালী আত্মীয়ের সাথে সাক্ষাত করে সহযোগিতা নিতে পারেন। যাত্রা পথে তরল পানিয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে। চলার পথে আলোচনায় সতর্ক থাকুন।
 
মকর : ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি 
পুরানো কোন গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটুও অবহেলা করবেন না। বন্ধুদের সাথে আড্ডা বেশ জমে উঠতে পারে যদি আপনি কৌশলী হতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে আজ পদোন্নতি বা গুরুত্বপূর্ণ দায়িত্বলাভের চেষ্টা করে দেখতে পারেন। কোন কারণে আজ আপনার শরীরটা ভালো না লাগলে চিকিত্সকের পরামর্শ নিন।
 
কুম্ভ : ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি
অধীনস্থ ও বিশ্বস্ত কাউকে সহজেই কাজে লাগাতে পারবেন যদি কৌশলকে কাজে লাগাতে পারেন। গুরুত্বপূর্ণ কোন বিষয় বাস্তবায়নের সময় আজ হঠাত্ করে উত্তেজিত হওয়ার বিষয়টি এড়িয়ে চলুন। বিপরীত লিংগের ব্যাপারে অতি উত্সাহ প্রকাশ করা থেকে নিজেকে যতটা পারেন সংযত রাখার চেষ্টা করুন। 
 
মীন :  ১৯ ফেব্রুযারি - ২০ মার্চ
নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করুন। কারো ব্যাপারে যেচে নাক গলাতে যাবেন না। পারিবারিক কাজে আজ আরো  বেশি মনোযোগী হতে হবে। বয়স্ক কারো সাথেই মতানৈক্য ও উত্তেজনা প্রকাশ করা যাবেনা। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করুন।
 
তথ্যসূত্র-যুগান্তর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত