আজকের রাশিফল, ০১ ফেব্রুয়ারি ২০২১

প্রকাশ | ০২ ফেব্রুয়ারি ২০২১, ১১:০০

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ২০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ।  বিকেল ০৪.১৯ পর্যন্ত পঞ্চমী ও তারপর ষষ্ঠী তিথি থাকবে। আজ রাত ১০.৩১ পর্যন্ত হস্তা নক্ষত্র থাকবে ও তারপর চিত্রা নক্ষত্র থাকবে। আজ শঙ্খ যোগ থাকবে যা বৃহস্পতি ও শুক্রের কারণে তৈরি হয়, এছাড়া কেন্দ্রুম দোষ থাকবে।  বিকেল ০৪.১৯ পর্যন্ত পঞ্চমী ও তারপর ষষ্ঠী তিথি থাকবে।  আজ রাত ১০.৩১ পর্যন্ত হস্তা নক্ষত্র থাকবে ও তারপর চিত্রা নক্ষত্র থাকবে। আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৪। তো চলুন দেখে নেওয়া যাক মাসের শুরুতে কেমন যাবে আপনার দিন-

মেষ রাশি: মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ লাভ হবে না। চিকিৎসকের স্মরণাপন্ন হতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চেষ্টা করুন। তাদের পরামর্শ গুরুত্বসহকারে গ্রহণ করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বিকালের দিকে আপনার ভাগ্য অনুকূলে থাকবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। অংশীদারী ব্যবসায় বাধা বিপত্তি দেখা দেবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই)
শরীর ভালো থাকতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। ধর্মীয় কাজে সুফল পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। শরীর ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। পদস্ত কর্মকর্তার সাথে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। বৈদেশীক ব্যবসায় ভালো আয় হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। ঠিকাদারী কাজে নতুন ওয়ার্ক অর্ডার পেতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারে। সৃজনশীল কাজে সুফল পেতে পাবেন। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মানসিক অস্থিরতা কমতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। পারিবারিক ও ব্যবসায়ীক অবস্থা আপনার প্রত্যাশানুসারে ঠিক থাকবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সবার প্রতি ভালো ব্যবহার করার চেষ্টা করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। বিকালের দিকে কিছু বকেয়া আদায়ের চেষ্টা করলে লাভবান হবেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিকালের দিকে বিদেশ থেকে কোনো গুরুত্বপূর্ণ সংবাদ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। রিপুকে সংযত রাখুন। সামাজিক যেকোনো সমস্যা এড়িয়ে চলুন। পরিবারে কারো বিয়ের সম্ভাবনা। যেকোনো সিদ্ধান্ত সময় নিয়ে চিন্তা করে নিন।