আজকের রাশিফল, ১ ফেব্রুয়ারি ২০২১

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪১

সাহস ডেস্ক

আজ সোমবার, ১৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ। ১ ফেব্রুয়ারি ২০২১ । সন্ধা ০৬.২৪ পর্যন্ত চতুর্থী ও তারপর পঞ্চমী তিথি থাকবে। আজ রাত ১১.৫৬ পর্যন্ত উত্তরা ফাল্গুনী নক্ষত্র থাকবে ও তারপর হস্তা নক্ষত্র থাকবে। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। তো চলুন দেখে নেওয়া যাক মাসের শুরুতে কেমন যাবে আপনার দিন-

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় আকস্মিক লাভ হবে। পূর্বনির্ধারিত কাজ পূর্ণ হবে। জীবনের কঠিন পরিস্থিতির সমাধান হবে। স্বাস্থ্যের যত্ন নিন। ঝুঁকি নেবেন না। দিন ভালো কাটবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
বয়স্কদের স্বাস্থ্যের উন্নতি হবে। শত্রু আপনাকে চিন্তায় ফেলবে। অন্যের কথায় কান না দিয়ে নিজে ভালো থাকার চেষ্টা করুন। অর্থের অপব্যয় কমবে। আদালতের দীর্ঘায়িত মামলা অগ্রসর হবে। চাকরির বিষয়ে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে মতভেদ হতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
আত্মীয়রা বেড়াতে আসতে পারেন। দিন ভালো কাটবে। লগ্নির ফলে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সব কাজ পূর্ণ হবে। তরুণরা সাফল্য লাভ করবেন। নারীরা উপহার পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনো কারণে অবসাদে থাকবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায় মন দিন, দিনটি ভালো কাটবে। নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আত্মীয়দের পক্ষ সুখবর পাবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা ও মাধুর্য বাড়বে। চাকরিজীবীদের বদলি হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
পরিবারের লোকেরা আনন্দে থাকবেন। কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। দম্পতিদের মধ্যে সামঞ্জস্য থাকবে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ছাত্রদের জন্য দিন ভালো। যুবকরা চাকরি পেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক লাভ হতে পারে। সব দায়িত্ব পূর্ণ করতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। যাত্রা এড়িয়ে যান। সব কাজ পূর্ণ হবে। অফিসের পরিবেশ ভালো থাকবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কয়েকদিনের অবসাদ থেকে মুক্তি পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। কেউ আপনার পরামর্শ নিতে পারেন। দাম্পত্য জীবনে সুখ-শান্তি থাকবে। ব্যয় কমবে ও আর্থিক উন্নতির ফলে আনন্দে থাকবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
চিন্তামুক্ত হবেন। ব্যবসায়ীরা ধৈর্য ধরুন ও সংযমী হন। বয়স্কদের যত্ন নিন। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অন্যকে সাহায্য করবেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পরিবারের পরিবেশ ভালো থাকবে। ব্যস্ত থাকবেন। ধর্মীয় কাজে অংশ নেন। ঝুঁকি নেবেন না। ব্যবসায় নতুন লগ্নির সুযোগ পাবেন। ছাত্ররা পরিশ্রমের ফল পাবেন। দম্পতিদের মধ্যে সামঞ্জস্য থাকবে। পুরনো কাজের সুফল পাবেন। নতুন কাজ পেতে পারেন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আর্থিক উন্নতি হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সুখবর পাবেন। নতুন প্রকল্প কার্যকরী করার বিষয় চিন্তাভাবনা করতে পারেন। নতুন লোকদের সঙ্গে সাক্ষাৎ হবে। ভেবেচিন্তে ব্যয় করুন। পারিবারিক জীবন ঠিক থাকবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। বন্ধুদের সঙ্গে দিন কাটতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা নতুন কাজে সাফল্য লাভ করবেন। পারিবারিক সদস্যদের মধ্যে মতভেদ দূর হবে। নতুন কাজ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক লাভ হবে। পড়ুয়াদের জন্য দিন ভালো।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। দিন ভালো কাটবে। কাজে মনোনিবেশ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য ও ভালোবাসা থাকবে। কোনো কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। অফিসে সতর্ক থেকে কাজ করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত