আজকের রাশিফল, ২৮ জানুয়ারি ২০২১

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১০:৪৯

সাহস ডেস্ক

আজ ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার। আজকের রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। তো চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ : ২১ মার্চ – ২০ এপ্রিল
বেকার ও বেসরকারী দপ্তরের কর্ম আন্তরিকতার সাথে সম্পন্ন করার চেষ্টা করুন। জরুরী কাজ না থাকলে বিশ্রাম নিন। আপনার পরিবারের সাথে ঘনিষ্ঠ কারো যোগাযোগের ব্যাপারে সতর্ক থাকুন। কাউকেই আজ নিজেদের ব্যাপারে নাক গলাতে দেয়া মনে হয় ঠিক হবে না। 

বৃষ : ২১ এপ্রিল – ২০ মে
আজ নিজের দাপ্তরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করুন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরো বেশি সতর্কতা অবলম্বন করতে হবে। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। প্রাপ্তি যোগ ও বিয়ে সংক্রান্ত আলোচনায় যথেষ্ট কৌশলী হোন। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

মিথুন : ২১ মে – ২০ জুন
আর্থিক ব্যাপারে আজ প্রিয়জন ছাড়া অন্য কারো ওপর নির্ভর করার আগে একটু ভাবুন। ব্যবসায়ীদের বিদেশ সফরের সময় অর্থ কড়ি খুব সাবধানে রাখতে হবে। কোন প্রকার নতুন চুক্তিপত্র স্বাক্ষরের সময় নিজ দেশের বিশ্বস্ত বিশেষজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। প্রিয়জনের কল্যাণে আজ নি:স্বার্থভাবে কাজে মনোযোগী হোন।

কর্কট : ২১ জুন – ২১ জুলাই
পুরানো কোন স্মৃতি নিয়ে আজ আবেগ প্রবন  না থাকার চেষ্টা করুন। দাম্পত্য ক্ষেত্রের যে কোন ঝামেলা সতর্কতার সাথে এড়িয়ে চলার জন্য কৌশলী হোন। নিজের আর্থিক বিষয়ে আজ কাউকেই নাক গলাতে দেয়া ঠিক হবে না। মা বাবার স্বাস্থ্যের ব্যাপারে  চিকিত্সকের পরামর্শ নিন। 

সিংহ : ২২ জুলাই – ২১ আগষ্ট
অতি উত্সাহিত হবেন না এবং আবেগ প্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। প্রকৌশলী ও গবেষকদের বিদেশ সফরের সুযোগ সৃষ্টির জন্য চেষ্টা অব্যাহত রাখুন। কা্রো কথায় নির্ভর করে নতুন করে বিনিয়োগ করার আগে ভাবুন । পেশাজীবীদের আজ  কল্যাণ বয়ে আনতে সতর্কতার সাথে পদক্ষেপ নিন। 

কন্যা : ২২ আগষ্ট – ২১ সেপ্টেম্বর
আপনি আজ কাজ শুরু করার আগে সঠিক সিদ্ধান্ত নিতে প্রিয়জনের সাথে আলোচনা করুন। আত্মীয় সমাগমের কারণে ব্যয় বৃদ্ধির বিষয়টি মাথায় রাখুন। পাওনা টাকা আদায়ের ক্ষেত্রে ধীরে সুস্থে পদক্ষেপ নিন। বিয়ের আলোচনার কথা বার্তা শুরু করার উদ্যোগ নিতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর – ২২ অক্টোবর 
দুরের কোন ব্যবসায়ীক অগ্রগতির জন্য আলোচনা করুন। কর্মস্থলে অধীনস্তদের সাথে উত্তেজনা পরিহার করে উদ্যোগ নিতে পারেন। আত্মীয় স্বজনের  সাথে জমি সংক্রান্ত বিরোধ মিটিয়ে ফেলার ক্ষেত্রে বয়স্কদের সহযোগিতা নিন। কেনা কাটায় ব্যয় করার ব্যাপারে সংযত থাকার চেষ্টা করুন। প্রিয়জনের কল্যাণে আন্তরিক হোন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর – ২১ নভেম্বর 
নতুন কোন ব্যবসায়ীক কাজে আজ হাত দেয়ার আগে ভালোভাবে যাচাই করে নিন। কর্মস্থলের ব্যক্তিগত কাজগুলো  অন্য কাউকে দিয়ে না করানোই উত্তম হতে পারে। আজ আর্থিক যোগাযোগে পুরানো কোন পাওনা আদায়ে উত্তেজিত হবেন না। কোন কারণে প্রিয়জনের মানসিক কষ্ট হতে পারে এমন কাজ করবেন না। 

ধনু : ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
কর্মস্থলে কাঙ্খিত স্থানে বদলির ব্যাপারে আজ প্রভাবশালী পদস্থদের সাথে যোগাযোগ সুফল এনে দিতে পারে। প্রাপ্তি যোগের সম্ভাবনা উজ্জ্বল। আজ কোন প্রকার ঝুঁকি পূর্ণ কাজে হাত না দেয়াই ভালো হবে। প্রেম, রোমান্স ও বিয়ের আলোচনায় একটু কৌশলী হলে ভালো দিকে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি 
আপনার দীর্ঘদিনের পুরানো কোন বন্ধুর সাথে অভিমানের অবসানের উদ্যোগ নিতে পারেন।  ব্যবসায়ীদের অংশীদারদের সাথে লেনদেন সম্পর্কে সচেতন থাকুন। বেকারদের চাকুরীর চেষ্টা অব্যাহত রাখতে হবে। প্রভাবশালীদের সাথে যোগাযোগ বজায় রাখার চেষ্টা করুন। 

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কর্মস্থলে নতুন কোন পরিকল্পনা বাস্তবায়নের উদ্যোগ নিতে পারেন। পুরানো কোন সমস্যার সমাধানে অধীনস্ত কোন কর্মকর্তার সহায়তা নিতে পা্রেন। বন্ধুদের সাথে আজ সৃজনশীল কাজে ভাব বিনিময় করতে পারেন। দুরের যাত্রায় অতিরিক্ত পানাহারে বিরত থাকাই ভালো হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ

কর্মব্যস্তময় হয়ে উঠতে চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নিন। আপনার পরিকল্পনা বাস্তবায়নের পূর্বে বিভিন্ন কাজের জটিল দিকগুলোকে নিয়ে ভাবুন। কোন আত্মীয় আজ আপনার উপকারে আসতে পারে ভেবে বসে থাকবেন না। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন। 

তথ্যসূত্র- যুগান্তর,প্রবাসীর দিগন্ত, সাহস২৪.কম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত