x

এইমাত্র

  •  ব্রাজিলের এক ক্লাবেই করোনা পজিটিভ ১৬ ফুটবলার
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৮৪ হাজার ৬৪২ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৫ লাখের অধিক, সুস্থ হয়েছেন ৩১ লাখেরও বেশী
  •  করোনার তীব্রতা কমে গেছে, দাবি এইমসের
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫ জনের

কেমন যাবে আজকের দিন?

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১১:২৭

সাহস ডেস্ক

আজ ১২ জুলাই, ২০১৯। জেনে নিন আজকের রাশিফল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): আজ সারা দিন অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য ক্ষতির আশঙ্কা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে): আর্থিক ব্যাপারে ভাল সাহায্য পেতে পারেন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের জন্য মন খারাপ থাকবে। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা বাড়বে। বাড়তি কিছু খরচ হতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন): সকালের দিকে মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির যোগ। চাকরির জায়গায় জটিলতা বাড়তে পারে। ঋণ নেওয়ার জন্য বিশেষ আলোচনা।

কর্কট (২২ জুন-২২ জুলাই): সকালের দিকে আজ অযথা ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। আজ শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পাবেন আজ। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট): কোনও অনিষ্ট হওয়া থেকে সাবধান থাকুন। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন। আজ সকালের দিকে অতিরিক্ত খরচ হতে পারে। শিক্ষকদের জন্য শুভ সময়। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পড়াশোনার জন্য আজ ভাল সুযোগ আসতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য বিশেষ সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আজ আর্থিক চাপ থাকবে।  কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় উন্নতির যোগাযোগ। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আজ যে কোনও শুভ কাজে যেতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। সারা দিন সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন আজ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর): কর্মস্থানে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ কষ্টকর কোনও কাজ আপনাকে করতে হতে পারে। বাক্‌সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চাঞ্চল্য বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই ভাল লাগবে না। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। ব্যবসায় ক্ষোভ বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করে ব্যবসায় ক্ষতি। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ আপনি কোনও দুর্ঘটনার সাক্ষী হতে পারেন। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারম হতে পারে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। মাথার যন্ত্রণা হওয়ার আশঙ্কা।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যবসায় লাভের আশা রাখলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্ম স্থানে আজ আপনাকে কারও কাছে অপমানিত হতে হবে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত