x

এইমাত্র

  •  এসএসসি-সমমানে পাসের হার ৮২ দশমিক ৮৭ শতাংশ
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭১ হাজার ২৩ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬১ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৭ লাখেরও বেশী
  •  করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে রেকর্ড ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫

আজকের রাশিফল

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৪:৫৫

সাহস ডেস্ক

নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ: শনি ও নেপচুন। আপনার শুভসংখ্যা: ৭ ও ৮। শুভবার: সোম ও শনিবার। শুভরত্ন: নীলা ও এমেথিস্ট।

জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নৃত্যশিল্পী রুডলফ নুরিয়েভ, আবিষ্কারক গটলিয়েব ডেইমলার, আইনজীবী রফিক উদ্দিন আহমেদ, নরেশ ভূইয়া, হেনা কবির।
 
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
ভাই-বোনদের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। সামগ্রিকভাবে ব্যবসায়িক দিক ভালো না যাওয়ার আশংকাই বেশি। তবে যৌথ ও অংশীদারি ব্যবসায় কিছুটা সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।
 
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। তবে প্রতিযোগিতা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। মনোবল বজায় রাখার চেষ্টা করুন। কোনো গোপন ইচ্ছা পূর্ণ হতে পারে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। কোনো কারণে মানসিক অবসাদে ভুগতে পারেন।
 
মিথুন রাশি (২১ মে-২০ জুন) সরকারি চাকুরেদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। কাজের পরিধি ও দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজে অন্যের সহযোগিতা প্রয়োজন হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। আজ কোনো কারণে শরীরে আঘাত পেতে পারেন।
 
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) বিশেষ কোনো সমস্যায় চিন্তিত হতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো ধরনের অশান্তি দেখা দিতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো বন্ধু দ্বারা উপকৃত হতে পারেন। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন।
 
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) আপনজনদের কোনো ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। কোনো কারণে মনে কষ্ট পেতে পারেন। যে কোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। কোনো অসমাপ্ত কাজ শেষ হতে পারে। ফলে মানুষিক পরিতৃপ্তি পাবেন। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না।
 
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) শরীর খুব একটা ভালো যাবে না। স্নায়ু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। কারো জন্য কোনো ধরনের স্বার্থ ত্যাগ করতে হতে পারে। মন অবসাদগ্রস্ত হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।
 
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) চিত্তচাঞ্চল্য পরিহার করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। মাতৃস্বাস্থ্য ভালো নাও যেতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। রাজনীতিবিদদের কর্মপরিবেশ অনুকূল থাকবে না। চিন্তা-ভাবনা করে কাজ করুন।
 
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। বিক্রয় বাণিজ্যে লাভযোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশুনায় অধিকতর মনযোগী হওয়ার চেষ্টা করুন। কোনো বন্ধু দ্বারা উপকৃত হতে পারেন।
 
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পাওনা আদায়ের চেষ্টা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল নয়। রোমান্টিক বিষয়াদিতে সতর্কতা অবলম্বন করুন। কেউ আজ আপনাকে প্রতারিক করতে পারে।
 
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। একটু চেষ্টা করলেই পড়াশোনায় মন বসাতে পারবেন। পরীক্ষায় সাফল্য লাভ সম্ভব। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। কোনো কারণে কেউ আজ বিরোধিতা করতে পারে। চঞ্চলতা পরিহার করুন।
 
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কবি-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। আপনার কোনো গুরুত্বপূর্ণ লেখা প্রশংসিত হতে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। জাতিকারা বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন। বিপরীত লিঙ্গের কারো দ্বারা উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে।
 
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) আপনজনদের কারো স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। উদ্বেগ-উত্কণ্ঠায় ভুগতে পারেন। বিশিষ্ট কোনো বন্ধুর ব্যাপারে দুঃসংবাদ পেতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। পেটের পীড়ায় ভোগার আশংকা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত