আজকের রাশিফল

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৩

সাহস ডেস্ক

আজ ২৬ ফেব্রুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও শনিবার। শুভ রং—হালকা নীল, বাদামি, ধূসর। শুভ রত্ন—অ্যামিথিস্ট, শ্বেত পোখরাজ। বিশিষ্ট ব্যক্তিত্ব—কথাশিল্পী ভিক্টর হুগো, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, সুরকার শেখ সাদী খান। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। বিনিয়োগ করার আগে ভালোভাবে চিন্তা করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। পেশাজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। সবার প্রতি সদাচরণ করুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকতে পারে। আবেগ সংযত রাখুন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। কাজকর্মে সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন। কোনো বিশেষ রঙের পোশাক ভালো লাগতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। অকারণ ব্যয় পরিহার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। তীর্থ ভ্রমণে যেতে পারেন। সুনাম ও মর্যাদা অক্ষুণ্ণ থাকতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত