রামগতিতে বিধিনিষেধ অমান্য করায় ১৪ জনকে জরিমানা

প্রকাশ : ০১ জুলাই ২০২১, ১৭:০২

ছবি: মিসু সাহা নিক্কন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের জারি করা বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ায় লক্ষ্মীপুরের রামগতিতে ১৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জরিমানা হিসেবে তাদেরকে ৫ হাজার ৫শ’ টাকা অর্থদণ্ড করা হয়েছে।

০১ জুলাই (বৃহস্পতিবার) লকডাউনের প্রথম দিনে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল মোমিন এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুচিত্র রঞ্জন দাস উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এ অর্থদণ্ড দেন।

অর্থদণ্ড প্রাপ্তরা হলেন, আ. সহিদ, মো. বাবু, দেলোয়ার হোসেন, সোহাগ, সাহাব উদ্দিন, মো. নইমুল ইসলাম, মো. সোহেল, সোহেল, মো, মিলন, মো. টিটু, আরমান হোসেন, মেহেরাব হোসেন, মো. জমির আলী ও উপজেলা সদর আলেকজান্ডার বাজারের হোটেল মালিক মো. ইউসুফ।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল মোমিন বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা অনুযায়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় অপ্রয়োজনে বের হওয়া এসব লোক ভ্রাম্যমাণ আদালত এর কাছে সন্তোষজনক জবাব দিতে না পারায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারায় তাদের জরিমানা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত