খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় রেকর্ড ৩২ জনের মৃত্যু

প্রকাশ : ২৩ জুন ২০২১, ১৪:৫৭

সাহস ডেস্ক

প্রতিদিনই খুলনার হাসপাতালে করোনা রোগীর চাপ বাড়ছে। খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। যা এ পর্যন্ত বিভাগে করোনায় সর্বোচ্চ মৃত্যু। এই সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে ৯০৩ জন। রোগীর চাপ বাড়তে থাকায় চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছেন নার্স ও চিকিৎসকরা।  

বুধবার (২৩ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় সর্বোচ্চ আটজন, ঝিনাইদহে সাতজন, চুয়াডাঙ্গায় পাঁচজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে একজন, বাগেরহাটে তিনজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে একজন এবং মেহেরপুরে দুইজন মারা গেছেন।

করোনা সংক্রমণের শুরু থেকে বুধবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪৭ হাজার ৮৭৮ জনের। এ পর্যন্ত খুলনায় বিভাগে করোনায় ৮৯৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৫ হাজার ১৭৫ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, খুলনায় ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত হয়েছে। খুলনা জেলায় করোনায় মারা গেছেন আট জন এবং শনাক্ত হয়েছে ৩০৫ জন। খুলনা জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৩ হাজার ৫৬৯ জনের। আর মারা গেছেন ২২৮ জন এবং সুস্থ হয়েছেন ১০ হাজার ২২৭ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত