পঞ্চগড়ের স্থলবন্দরে করোনায় আক্রান্ত ভারতীয় নাগরিক

প্রকাশ : ২০ মার্চ ২০২১, ২০:৪৭

ডিজার হোসেন বাদশা

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারতীয় এক করোনা আক্রান্ত নাগরীককে শনাক্ত করেছে বন্দর কর্তৃপক্ষ। শনাক্ত হওয়ার পর তাকে জেলা সিভিল সার্জনের নির্দেশে পঞ্চগড় সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার (২০ মার্চ) দুপুরে বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেসন অফিসে চেক করার সময় তার করোনা শনাক্তের বিষয়টি জানতে পারে কর্তৃপক্ষ। পঞ্চগড় সিভিল সার্জন ডাক্তার ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

করোনা শনাক্ত ভারতীয় ওই নাগরিকের বাড়ি পশ্চিমবঙ্গের কামরাঙ্গগুড়ি।

জানা গেছে, ভারতীয় ওই নাগরিক একজন বিকাশ ব্যাপারি। গত ২৩ ফেব্রুয়ারি ভারতের ফুলবাড়ি ও বাংলাদেশের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে বিজনেস ভিসায় ভারত থেকে বাংলাদেশে আসে। এর পর ঢাকার সাভারে চাপড়ায় তার এক ভাইয়ের বাড়িতে যায়। সেখানে কাজ শেষে পরে করোনা পজেটিভ সার্টিফিকেট নিয়ে কোনমতে বাংলাবান্ধা স্থলবন্দরে আসে। ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার সময় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তার করোনা সার্টিফিকেট চেক করে। এসময় সার্টিফিকেটটিতে তার করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় ইমিগ্রেশন কর্তৃপক্ষ বিষয়টি সিভিল সার্জনকে অবহিত করে। পরে সিভিল সার্জনের নির্দেশে তাকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার চিকিৎসা চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত