পোশাক চুরির অভিযোগ হলিউড অভিনেত্রীর বিরুদ্ধে

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৩

সাহস ডেস্ক

ক্লোয়ি চেরি পরিচিতি পান এইচবিওর জনপ্রিয় সিরিজ ‘ইউফোরিয়ার’ মাধ্যমে। তিনি তার ক্যারিয়ার শুরু করেন মডেল হিসেবে, অতঃপর শুরু করেন পর্নো সিনেমায় অভিনয়। তবে টিন ড্রামা সিরিজ ‘ইউফোরিয়া’য় ফেয়ি চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। এবার নেতিবাচক কারণে খবরের শিরোনাম তিনি- পোশাক চুরির অভিযোগ আনা হয়েছে ক্লোয়ি চেরির বিরুদ্ধে।

গত ডিসেম্বরে ঘটে যাওয়া চুরির ঘটনায় অভিযুক্ত করা হয়েছে ক্লোয়িকে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রীর প্রতিনিধি। ক্লোয়ির বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি পেনসিলভানিয়ার স্থানীয় এক দোকান থেকে গত ২৭ ডিসেম্বর ২৮ ডলারের একটি জামা নিয়ে ট্রায়াল রুমে যান। পরে পোশাকটির মূল্য পরিশোধ করেননি, ফেরতও দেননি।

মার্কিন গণমাধ্যম পেজ সিক্সের কাছে দোকানের এক কর্মচারী বলেছেন, ক্লোয়ি যে গত ডিসেম্বরে তাদের দোকানে ঢুকেছিলেন, সেই ভিডিও ফুটেজ আছে। গণমাধ্যম থেকে জানিয়েছে, ক্লোয়ি পুলিশের কাছে পোশাক নেওয়ার কথা স্বীকার করেছেন। কিন্তু ক্লোয়ি দাবি করেন তিনি পোশাকটি ফেরতও দিয়েছেন।

চুরির অভিযোগ অস্বীকার করে দেওয়া এক বিবৃতিতে ক্লোয়ি চেরির প্রতিনিধি বলেন, ‘গত ডিসেম্বরে পোশাক কেনা নিয়ে সন্দেহ হয়। আমার মক্কেল ক্রেডিট কার্ডে ঠিকমতো মূল্য পরিশোধ না করেই জামাটি নিয়ে গেছে, যা আদৌ সত্যি নয় জানান, ক্লোয়ি চেরির প্রতিনিধি। সম্ভবত স্থানীয় দোকানটি তারকার নাম ব্যবহার করে জনপ্রিয় হতে চাইছে। মামলাটির শুনানি হবে আগামী ১লা মার্চ। এদিকে কিছুদিন আগে জানানো হয়েছে, ‘ইউফোরিয়া’র নতুন সিজন আসছে। সিরিজটিতে ক্লোয়ি চেরিরও অভিনয় করার কথা অন্যদের সঙ্গে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত