নতুন গান নিয়ে আসছেন জেমস

প্রকাশ : ২৪ আগস্ট ২০২২, ২১:২৩

সাহস ডেস্ক

একযুগ পর গত রমজানের ঈদে ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসেন উপমহাদেশের জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস। এর প্রায় সাড়ে তিন মাস পর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন নগরবাউল। বুধবার (২৪ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন। তিনি বলেন, ‘নতুন গান নিয়ে আসছেন গুরু। এটি মুক্তি পেতে এক মাসের মতো লাগবে। আপাতত এর বাইরে কিছু বলা যাচ্ছে না। কাজ চলছে। মাসখানেক পর সংবাদ সম্মেলন করে সবকিছু জানিয়ে দেয়া হবে।’

গত ঈদে জেমস তার সবশেষ মৌলিক গান ‘আই লাভ ইউ’ উপহার দেন। এটি মূলত ভক্তদের উদ্দেশ্য করে গানটি গেয়েছেন জেমস। তাদেরই করেছেন উৎসর্গ। গানের কথামালাতেও আছে ভক্তদের সঙ্গে ভালোবাসা ও উদযাপনের ছাপ। ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে গানটি প্রকাশ হয়েছে।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত