আমি একটু অন্যরকম: মোশাররফ করিম

প্রকাশ : ২৩ আগস্ট ২০২২, ১৯:৩৮

সাহস ডেস্ক

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার অভিনীত নাটক সিনেমা মানেই নতুন কিছু। দুর্দান্ত অভিনয় দিয়ে কেড়ে নিয়েছেন অসংখ্য দর্শকের মন। এই গুণী অভিনেতার জন্মদিন ছিল সোমবার (২২ আগস্ট)। বিশেষ এ দিন উপলক্ষে শোবিজের মানুষের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

জানা গেছে, মোশাররফ করিমের এবারের এই বিশেষ দিনটি কেটেছে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে। কাজের সুবাদেই সেখানে অবস্থান করছেন এই তারকা। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছার প্রতি উত্তর দিয়েছেন এ অভিনেতা।

মোশাররফ করিমের দেওয়া ফেসবুক পোস্ট-
পোস্টে লেখেন, আমার জন্মদিন গত হলো। কাজের মধ্যেই ছিলাম। খুব আনন্দে ছিলাম তাও নয়। অন্যসব দিনের মতোই কাটল। ব্যতিক্রম সবার ভালোবাসামাখা বার্তা। ‘আমি একটু অন্যরকম’ এই ভাবনায় যে ফুলে থাকি সেটা চুপসে যায়। আবিষ্কার করি আমিও সবার মতোই- ভালোবাসাই ভালোবাসি। ভালোবাসার জন্য সবাইকে ভালোবাসা।

এদিকে, জন্মদিনে মোশাররফ করিমকে নিয়ে সুখবর দিয়েছেন নির্মাতা নিয়ামুল মুক্তা। তার তৃতীয় সিনেমা ‘বৈদ্য’তে অভিনয় করবেন এই অভিনেতা। এতে নাম চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে নভেম্বর কিংবা ডিসেম্বরের দিকে।

 

সাহস২৪.কম/টিআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত