জুম মিটিংয়ে বিয়ে করলেন গায়িকা মৌসুমী

প্রকাশ : ১৮ জুন ২০২২, ১৮:৫৪

সাহস ডেস্ক

প্রযুক্তির এই যুগে বিষয়টা অস্বাভাবিক নয়। ডিজিটাল যুগে প্রায়ই দেখা যায় ভিডিও কলে বিয়ে করছেন অনেকে। চোখের দেখা ও কাছাকাছি থাকার বাসনা ধামাচাপা দিয়ে তথ্য প্রযুক্তির কল্যাণে এমন বিয়ের নজির কম নয়। ঠিক তেমনি এবার জুম মিটিংয়ের মাধ্যমে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী। শুক্রবার (১৭ জুন) নিজের জন্মদিনে ব্যতিক্রম উপায়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তিনি। মৌসুমীর বরের নাম তসলিম মজুমদার। যুক্তরাষ্ট্র প্রবাসী এই ব্যক্তি চাকরি করেন সেখানকার জন এফ কেনেডি বিমানবন্দরে।

এ ব্যাপারে মৌসুমী জানান, ঢাকা টু নিউইয়র্ক জুম মিটিংয়ের মাধ্যমে যুক্ত হন তারা। এরপর পরিবারের সদস্যদের উপস্থিতিতেই কবুল বলেন। তবে তাদের এই বিয়ের কাবিন ধার্য করা হয়েছে মাত্র ৫০১ টাকা! তিনি গণমাধ্যমকে জানান, তসলিমের সঙ্গে তার পরিচয় দীর্ঘ ৭ বছরের। পরিকল্পনা ছিল অনলাইনে বিয়ে করবেন। আর বিয়ের জন্য বেছে নেন তার জন্মদিনকে। তাদের এই ইচ্ছায় সমর্থন দেয় দুই পরিবারও। পরিকল্পনা মাফিক সেরে ফেলেন বিয়ে। তিনি আরও জানান, মাস কয়েক পরই দেশে ফিরবেন তসলিম। তখন বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা করবেন।

উল্লেখ্য, আয়েশা মৌসুমী দীর্ঘদিন ধরেই গান করছেন। তিনি সারা বছরই কনসার্ট নিয়ে ব্যস্ত থাকেন। চলতি বছরের শুরুর দিকে ‘মেকআপ সুন্দরী’ নামের একটি গান দিয়ে তিনি আলোচিত হয়েছেন।

সাহস২৪.কম/টিএ/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত