বাংলাদেশের সিনেমায় যোগ দিচ্ছেন মার্ভেল সিরিজ তারকা

প্রকাশ : ১২ জুন ২০২২, ১৬:৫৪

সাহস ডেস্ক

হলিউড কাঁপানো মার্ভেল সিরিজের একাধিক সিনেমায় অভিনয় করা হলিউড তারকা ফ্র্যাঙ্ক গ্রিলো যোগ দিচ্ছেন ঢাকাই সিনেমায়। কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ অবলম্বনে নির্মিতব্য ‘এমআর-নাইন’ চলচ্চিত্রে তিনি যোগ দেবেন।

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবরের পরিচালনায় ‘মাসুদ রানা : ধ্বংসপাহাড়’ উপন্যাস অবলম্বনে নির্মাণাধীন সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস। চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। মার্কিন সাময়িকী ডেডলাইনের এক প্রতিবেদনে জানায়, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে শিগগিরই এ সিনেমার দৃশ্যধারণ শুরু হবে।

সিনেমায় মাসুদ রানা চরিত্রে অভিনয় করেছেন এ বি এম সুমন। মাসুদ রানা বাংলাদেশের কাউন্টার ইন্টেলিজেন্স এজেন্সির হয়ে দেখা দেবেন। হলিউড তারকা ফ্র্যাঙ্ক গ্রিলোকে দেখা যাবে খল অভিনেতা হিসেবে। সিনেমাটির পরিচালনা করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউড পরিচালক আসিফ আকবর।

সিনেমাটির শুটে অংশ নিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এ বি এম সুমন, আনিসুর রহমান মিলন ও সাজ্জাদ হোসেন। সিনেমাটিতে বাংলাদেশের বিদ্যা সিনহা মিমের অভিনয়ের কথা থাকলে শিডিউল জটিলতায় তার পরিবর্তে যোগ দিয়েছেন ভারত থেকে সাক্ষী। এ ছাড়া অভিনয় করছেন হলিউডের সিনেমায় কাজ করা মাইকেল জাই হোয়াইট, ফ্রেঙ্গগ্রিলো, লুইস ট্যান্ট প্রমুখ। অনুমতি পেলে আগামী ২৪ জুন থেকে ঢাকায় সিনেমাটির শুট শুরুর কথা রয়েছে।

সাহস২৪.কম/ টিএ/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত